ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

দেওয়ানগঞ্জে এক হাজার ৮৭০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


১০ আগস্ট ২০১৯ ২২:০৭

দেওয়ানগঞ্জে এক হাজার ৮৭০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে এক হাজার ৮৭০টি ইয়াবাসহ মো. আবু হান্নান (২৪) নামের একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ৯ আগস্ট দুপুুরে উপজেলার কাউনিয়ার চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার টাঙ্গালিয়াপাড়া গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে এবং গাজীপুরের ভাওয়াল কলেজের ব্যবস্থাপনা বিষয়ের অনার্সের ছাত্র।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের উপ-পরিচালক মো. তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে র‌্যাবের একটি দল ৯ আগস্ট দুপুর ১টার দিকে দেওয়ানগঞ্জ উপজেলার কাউনিয়ার চর চৌরাস্তা মোড়ে অভিযান চালায়। অভিযানের সময় স্থানীয় একটি হোটেলের সামনে থেকে এক হাজার ৮৭০টি ইয়াবা ও একটি মুঠোফোনসেটসহ মো. আবু হান্নানকে গ্রেপ্তার করা হয়। গাজীপুরে যাওয়ার উদ্দেশে তার হাতে থাকা একটি শপিং ব্যাগে লুঙ্গির ভেতরে নীল রঙের প্যাকেটে পাওয়া যায় ইয়াবাগুলো।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের উপ-পরিচালক মো. তোফায়েল আহমেদ মিয়া বলেন, ‘র‌্যাবের মাদকবিরোধী নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেপ্তার মাদক কারবারি আবু হান্নানকে দেওয়ানগঞ্জ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।