ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

ধামরাইয়ে কঙ্কাল উদ্ধারের ঘটনায় আরও ২জন আটক


১৯ জুলাই ২০১৯ ০৩:৪৬

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ২১দিন পর সায়েম (১৫) নামে এক কিশোরের কঙ্কাল উদ্ধারের ঘটনায় জড়িত আরও দুই জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের মারাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের মারাপাড়া এলাকার আব্দুল মজিদের ছেলে স্বপন (১৮) এবং একই এলাকার মজিবুর রহমানের ছেলে কাউছার (১৮)।

এর আগে সায়েম নামে ঐ কিশোর নিখোঁজর ঘটনায় গত ৪ জুলাই রাতে রবিন (১৭) নামে এক কিশোরকে আটকের পর তার দেওয়া তথ্যে গত ৫ জুলাই সকালে উপজেলার গাঙ্গুটিয়া মারাপাড়া এলাকার একটি মাঠ থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় নিখোঁজ সায়েমের দেহবাশেষ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয় রবিন।

ঘটনার সত্যতা নিশ্চিৎ করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, “সকালে উপজেলার মারাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আরও দুই জনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। আমরা আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে আদালতে প্রেরন করবো। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে বলে আশা করছি।

উল্লেখ্য, এর আগে গত ১৪ই জুন কিশোর সায়েম নিখোঁজ হলে সায়েমের পরিবার ধামরাই থানায় নিখোঁজ সংক্রান্ত একটি জিডি করে। পরবর্তীতে ঘটনার ২১দিন পর উপজেলার গাঙ্গুটিয়া এলাকার একটি মাঠ থেকে একটি কঙ্কাল উদ্ধার করার পর ঘটনাস্থলের আশেপাশে পড়ে থাকা কাপড় দেখে সায়েমের পরিবার কঙ্কালটি সায়েমের বলে নিশ্চিৎ করে। পরবর্তীতে উদ্ধারকৃত কঙ্কালটির পরিচয় পুরোপুরি নিশ্চিৎ হওয়ার জন্য তা ডিএনএ পরিক্ষার জন্য প্রেরন করা হয়। নিহত সায়েম (১৫) ধামরাইয়ের মারাপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে।