ঢাকা শুক্রবার, ২৩শে আগস্ট ২০১৯, ৯ই ভাদ্র ১৪২৬


রাজাপুর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন


১২ জুন ২০১৯ ২৩:৪৬

আপডেট:
২৩ আগস্ট ২০১৯ ২২:১৯

নতুনসময় ছবি

ঝালকাঠির রাজাপুর উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের দ্বি বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।এতে মোট প্রদত্ত ভোট ৩৪৯ এর মধ্যে ৩২৪ ভোট পেয়ে সভাপতি পদে ইসমাঈল হাওলাদার ও কোষাধ্যক্ষ পদে আ.কুদ্দুস আকন ২৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।দ্বি বার্ষিক এ নির্বাচনে দুই পদে আজ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি পদে ইসমাঈল হাওলাদার এবং দুলাল গাজী (২২ভোট) ও কোষাধ্যক্ষ পদে বাবুল হোসেন (১০৬ ভোট) ও আ. কুদুস আকন প্রতিদ্বন্দিতা করেন। ১৩ সদস্য বিশিষ্ট কমিটির সাধারণ সম্পাদকসহ বাকি সবাই এর আগে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছে।

১৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হল সাধারণ সম্পাদক আজীজুল খলিফা,সহ সভাপতি আবুল কাশেম,সহ সভাপতি মজিবর মোল্লা ,সহ সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন,সহ কোষাধ্যক্ষ মো.জাহাঙ্গীর হোসেন,সাংগঠনিক সম্পাদক ছাকায়েত হাওলাদার,প্রচার সম্পাদক অপু হাওলাদার,নির্বাহি সদস্য আল আমিন খলিফা ও বশির হাওলাদার। নির্বাচন পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন খান মিলু, মঈনুল হক লিপু,মাসুদ হাওলাদার,রিয়াজ মাতুব্বর,নির্বাচন পরিচালক সাংবাদিক আল আমিন তালুকদার।নির্বাচনে উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু ইউসুফ,রাজাপুর থানা ওসি তদন্ত মো. মাঈনুদ্দিন,পল্লী বিদ্যৎ জি এম রাজন কুমার দাস,,প্রেস ক্লাব সভাপতি আহসান হাবীব সোহাগ ,রির্পোটার্স ইউনিটি সাধারণ সম্পাদক অহিদ সাইফুল,সাংবাদিক ক্লাব সভাপতি রহিম রেজা,আইন শৃংখলা বাহিনীর সদস্য,আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থেকে একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন পরিচালনা করেছেন।

নতুনসময়/আল-এম