ঢাকা মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


শাহজাদপুরে ট্রাকচাপায় নিহত ৩


১৯ মার্চ ২০২১ ১৭:০৭

সংগৃহিত

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার হাইলাঘাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-শাহজাদপুর উপজেলার দারিয়ারপুর উত্তরপাড়ার আজাদের ছেলে রাশেদুল (২৬), একই গ্রামের আজগড় আলীর ছেলে সাকিব (১৭) ও শক্তিপুর গ্রামের আমজাদের ছেলে সিএনজিচালক আশিক (২০)।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত আড়াইটার দিকে শাহজাদপুরের হাইলাঘাটের গ্যাসপাম্প থেকে গ্যাস নিয়ে সিএনজিটি বিসিক বাসস্ট্যান্ড এলাকার দিকে যাছিল। ওইসময় একটি ট্রাক বিসিক বাসস্ট্যান্ডর দিক থেকে বাঘাবাড়ির দিকে যাছিল। এসময় ট্রাকটি নিয়্ত্রণ হারিয় সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় ও এর চালকসহ তিনজন পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ, শাহজাদপুর থানা পুলিশ ও শাহজাদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। রাতেই পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

পরে হাটিকুমরুল হাইওয়ে থানার রেকার এসে ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।