ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


বাগমারার হামিরকুৎসা ইউপির নির্বাচনে চেয়ারম্যান পদে প্রত্যাশী আয়ুব আলী


২৬ নভেম্বর ২০২০ ০২:০৭

সংগৃহিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগমারা উপজেলা হামিরকুৎসা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী । হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আয়ুব আলী প্রাং,ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যে তিনি মানসিক প্রস্ততি ও দলীয় নেতাকর্মীদের মাঝে প্রচারণার প্রস্ততি নিচ্ছেন ।আসন্ন হামিরকুৎসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী জনাব মোঃ আয়ুব আলী প্রাং।

ইউনিয়ন বাসী জানান,মহামারি করোনাভাইরাসের জনপ্রতিনিধি না হয়েও কর্মহীন পরিবার গুলোর পাশে দাঁড়িয়ে অসহায় পরিবার গুলোকে আর্থিক সাহায্য সহায়তা দিয়েছেন তিনি।বর্তমানে উপজেলা হামিরকুৎসা ইউনিয়নের আওয়ামী লীগের বর্তমান সভাপতি তিনি। ইউনিয়নের সকল মানুষের দ্বায়িত সততা ও দক্ষতার সহিত পালন করে যাচ্ছেন মোঃআয়ুব আলী প্রাং। ওই ইউনিয়নের জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করার লক্ষে সর্বদাই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন তিনি।

ওই নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাঁকে চেয়ারম্যান পদে দেখতে চান। জনগণের এ আবদার রক্ষার্থে মোঃ আয়ুব আলী প্রাঃ আসন্ন হামিরকুৎসা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার প্রস্ততি নিচ্ছেন।

তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি।

আমাদের অভিভাবক বাগমারা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোঃ এনামুল হক এম পি মহাদয় ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রী অলিন কুমার সরকারের হাতেকে শক্তিশালী ও উন্নয়ন মূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্যা গুলো আছে, সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হতে চাই। হামিরকুৎসা ইউনিয়নবাসীর সেবক হতে চাই। তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে হামিরকুৎসা ইউনিয়ন বাসীর পাশে সব সময় তাদের কে নিয়ে থাকতে চাই।