ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


পড়ে থাকা পরিত্যাক্ত ড্রামে মিলল যুবকের লাশ


১১ নভেম্বর ২০২০ ১৬:২৪

ছবি সংগৃহীত

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার রেলস্টেশন এলাকা সংলগ্ন রাজাপুর নামকস্থানে রাস্তার পাশে পড়ে থাকা তালা দেয়া একটি ড্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত আটটার দিকে স্থানীয় জনগণের দেয়া তথ্যের ভিত্তিতে ড্রাম থেকে লাশ উদ্ধার করে শাহরাস্তি থানা পুলিশ।

শাহরাস্তি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। শাহ আলম জানান, স্থানীয়দের দেয়া খবরে তিনি উপপরিদর্শক (এসআই) আব্দুল আউয়ালকে ঘটনাস্থলে পাঠান। তিনি সেখানে গিয়ে ড্রামের তালা ভেঙে মরদেহ দেখতে পান। খবর পেয়ে ওসিও সেখানে গিয়ে বিষয়টি চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানকে (পিপিএম বার) অবহিত করেন। পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান সিআইডি ও পিবিআই। পরে তারা ড্রাম থেকে মৃতদেহ বের করেন।

ওই যুবকের নামপরিচয় জানা যায়নি। তবে তার আনুমানিক বয়স ৩২ হবে বলে ধারণা করা হচ্ছে। তার পরনে টিশার্ট ও জিন্স প্যান্ট ছিল।

স্থানীয় এলাকাবাসী জানান, বিকাল থেকেই ড্রামটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখেছে তারা। কে বা কারা কখন এখানে ড্রামটি ফেলে গেছে তা নিশ্চিত হতে পারেনি। পুলিশ ও এলাকাবাসী ধারণা করছে, অজ্ঞাত ব্যক্তিকে যে কেউ মেরে ড্রামে ঢুকিয়ে এখানে রেখে গেছে। খবরটি জানাজানি হলে শত শত জনতা সেখানে যায়। ঘটনাস্থলে এসে ঘটনাটি জানার জন্য ভিড় জমায়।