ঢাকা মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


ভাগ্নিকে দিনের পর দিন ধর্ষণ অবশেষে আটক খালু


১১ নভেম্বর ২০২০ ০৬:৪৩

প্রতিকি

ময়মনসিংহের কিশোরী ভাগ্নিকে (স্ত্রীর বড় বোনের মেয়ে) ধর্ষণের অভিযোগে খালু সোহাগ মিয়াকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সূত্র ও মামলার বিবরণে জানা যায়, নির্যাতিত কিশোরীর বাড়ি গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের একটি গ্রামে। পাশের অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে সোহাগ মিয়া তার খালু। দুই বছর পূর্বে সোহাগ মিয়া তার নিজের সন্তানদের দেখাশোনার জন্য ওই মেয়েটিকে নিজ বাড়িতে নিয়ে আসেন। চলতি বছরের ১৫ অক্টোবর থেকে সোহাগ মিয়া মেয়েটিকে ফাঁদে ফেলে বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করেন।

কিশোরীর মা বলেন, আমার মেয়ে তার খালুর বাড়িতে থাকলেও প্রায়ই বাড়িতে আসতো। সম্প্রতি মেয়েটি আমার এখানে না আসায় আমি বোনের স্বামীর সাথে যোগাযোগ করে মেয়েকে বাড়ি পাঠাতে বললে সে কালক্ষেপণ করতে থাকে। পরে আমি ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বলে জানতে পারি সে একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় কিশোরীর মা সোমবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে আজ মঙ্গলবার অভিযুক্ত সোহাগ মিয়াগে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গৌরীপুর থানার উপপরিদর্শক জামাল হোসাইন বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামিকে আদালতে ও কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।