ঢাকা সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


মোহনপুরের ফুলশো মাঠে এমপি কাপ নাইট পা-গোলি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


১১ নভেম্বর ২০২০ ০৩:২৪

ছবি- নতুনসময়

রাজশাহীর কেশরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের ফুলশো উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার (১০ই নভেম্বর) মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে এমপি কাপ নাইট পা-গোলি ফুটবল টুর্নামেন্ট- ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এমপি কাপ নাইট পা-গোলি ফুটবল টুর্নামেন্ট- ২০২০ এর আয়োজন করেন ফুলশো অগ্রণী সংঘ, কেশরহাট পৌরসভা, মোহনপুর, রাজশাহী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শহিদুজ্জামান শহিদ মেয়র, কেশরহাট পৌরসভা ও যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শফিকুল ইসলাম সদস্য, জেলা পরিষদ রাজশাহী ও সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগ এবং মোঃ সাবের আলী মন্ডল কাউন্সিলর ৫নং ওয়ার্ড, কেশরহাট পৌরসভা ও সহ-সম্পাদক, রাজশাহী জেলা যুবলীগ।

ফুলশো উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন মোঃ একরামুল হক বিজয় সভাপতি মোহনপুর উপজেলা যুবলীগ, মোঃ রোকমতজামান টিটু সভাপতি কেশরহাট পৌর যুবলীগ, মোঃ হযরত আলী সভাপতি ফুলশো অগ্রণী সংঘ, মোঃ দেলুয়ার হোসেন সমাজ সেবক সহ বিভিন্ন শ্রেণী পেশার অসংখ্য অতিথী বৃন্দ এবং কয়েক হাজার দর্শক বৃন্দ।

এমপি কাপ নাইট পা-গোলি ফুটবল টুর্নামেন্ট- ২০২০ এ সর্বমোট ৩২ টি দল অংশগ্রহণ করবে এবং আজ উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন উপেজলার সইপাড়া গ্রামের "নানা-নাতি দিগন্ত সংঘ" এবং ফুলশো গ্রামের "সততা মৎস হ্যাচারী"