ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল হকের ব্যস্ততা


৫ নভেম্বর ২০২০ ০৫:৪৭

ছবি সংগৃহীত

পাবনা জেলার বেড়া উপজেলা পরিষদের উপ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রেজাউল হক বাবু।

বেড়া উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরে দেখা যায় রেজাউল হক বাবু মিয়া উপ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার কতরছেন।

এলাকার বিভিন্ন জনসাধারণ এর সাথে কথা বলে জানা যায় তৃনমুলের নেতাকর্মী ও জনসাধারণের আস্থা অর্জনের মধ্য দিয়ে ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে বিজয়ী হয়ে জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে এলাকার অভুতপূর্ব উন্নয়ন ও মানুষের কল্যানে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। সুদুর রাজনৈতিক পরিচিতির বাইরেও সমাজসেবক হিসেবেও সুপরিচিত মোঃ রেজাউল হক বাবু কাজ করছেন সমাজের উন্নয়নে। তবে এসব উন্নয়ন মুলোক কর্মকান্ড বাস্তবায়ন এবং জনকল্যানের কাজ করে উপজেলাবাসীর অবর্ননীয় ভালবাসা পেয়েছেন রেজাউল হক বাবু।

এ বিষয়ে মাসুমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিরোজ হোসেন, রুপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন উজ্জল, স্থানীয় আ.লীগের বিভিন্ন নেতা কর্মীরা জানান, বাবু ভাই সততা, মেধা, দলের জন্যে সার্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় হয়েছেন। এ বিষয়ে রেজাউল হক মিয় বাবু জানান, আসন্ন উপজেলা নির্বাচনে আমাকে ভোট দেয়ার জন্য দল মত নির্বিশেষে উপজেলার সাধারণ মানুষ একজোট হয়েছে। মনোনয়নের ক্ষেত্রে দল আমাকে মনোনয়ন দিলে আমি ব্যাপক ভোটে জয় লাভ করে দলের সুনাম ধরে রাখবো। এবং আমি সাধারণ মানুষের পাশে থেকে তাদেনর সেবা করবো।