ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদকের নামে চাঁদাবাজির মামলা


৪ নভেম্বর ২০২০ ০৫:৩৪

ফাইল ছবি

ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক ছাব্বির হোসেন এর নামে ঈশ্বরদী থানায় চাঁদাবাজির মামলা হয়েছে। ঈশ্বরদী ইপিজেডের নাকানো কোম্পানির ম্যানেজার এইচ আর এন্ড এডমিন ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগে বলেন, গত ৯ অক্টোবর ২০২০ তারিখে রাত্রি অনুমান ৮ টার সময় অপরিচিত তিনটা মোবাইল নম্বর থেকে তার মোবাইলে রিং দিয়ে জানাই, আমি সজিব বলছি, আপনি এস.এম হাই স্কুল এন্ড কলেজ গেটে আসতে বলে।

তাহার কথা মতো নাকানো কোম্পানির ম্যানেজার এইচ আর এন্ড এডমিন মোঃ মমিনুল ইসলাম রাত্রি অনুমান ৮.১৫ মিনিটের সময় উক্ত স্থানে পৌঁছিলে পূর্বে অবস্থানরত ছাব্বির ও তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে আমার পথরোধ করে আমাকে ঘিরিয়ে ফেলে। এই সময় ছাব্বির বলে, নাকানো কোম্পানির সঙ্গে যারা ব্যবসা করে তাদের মোবাইল নম্বর ও ঠিকানা দেন। এমতাবস্থায় আমি দিতে অস্বীকার করিলে সাব্বিরের বন্ধুদ্বয় প্রথমে ১০ হাজার টাকা পরে ৫০ হাজার টাকা দাবী করে। এসময় আসামী ছাব্বির আমাকে বলে অনেকবার ফোন দিয়েছি, ফোন ধরেন নাই। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে এলাপাথারী মারপিট করতে থাকে। বিষয়টা নিয়ে ভুক্তভোগী মমিনুল কোম্পানীর উর্দ্ধ তন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে ছাব্বির ও তার বন্ধুদের নামে চাঁদাবাজির অভিযোগ এনে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করেন।

ঈশ্বরদী থানা অফিসার ইন-চার্জ (ওসি) বলেন, নাকানো কোম্পানির ম্যানেজার এইচ আর এন্ড এডমিন এর লিখিত অভিযোগ পেয়ে এজাহারভুক্ত করে মামলা রজু করেছি। মামলা নম্বর ৪, তারিখ ২/১১/২০২০, ধারা ৩৪১/৩২৩/৩৮৫/৩৮৭/৫০৬।