ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


নারায়ণগঞ্জের বিএমএ নেতা, তাঁর স্ত্রীসহ চারজন করোনায় আক্রান্ত


১৪ এপ্রিল ২০২০ ২০:৩৬

চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার দুপুরে তাঁদের রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়েছে। আক্রান্ত চারজন হলেন বিএমএ নেতা শাহনেওয়াজ, তাঁর স্ত্রী ও মেয়ের জামাতা (চিকিৎসক) এবং তাঁদের ক্লিনিকের ব্যবস্থাপক। তবে তাঁর মেয়ে করোনায় আক্রান্ত না হওয়ায় তাঁকে কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, করোনায় আক্রান্ত হওয়ায় বিএমএ নেতাসহ চারজনকে কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

এর আগে জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব ও জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ, নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলামসহ পাঁচ চিকিৎসক করোনায় আক্রান্ত হন। এ নিয়ে জেলায় মোট সাতজন চিকিৎসক করোনায় আক্রান্ত হলেন।

এ বিষয়ে ১০০ শয্যা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) আসাদুজ্জামান বলেন, ‘আমাদের অ্যাম্বুলেন্সে করে বিএমএ নেতাসহ পাঁচজনকে কুর্মিটোলা হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।’

প্রসঙ্গত, গতকাল রোববার পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের। আর মোট আক্রান্ত হয়েছেন ১০৭ জন। আইইডিসিআর নারায়ণগঞ্জ জেলাকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে। ৮ এপ্রিল পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ জেলাকে পুরোপুরি অবরুদ্ধ ঘোষণা করা হয়েছে।