ঢাকা বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


আশুলিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ এক আটক ১


৫ নভেম্বর ২০১৯ ০৩:২৫

ছবি সংগৃহীত

রিপন মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট: রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার ৪ নভেম্বর ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার গাজীরচট ভুঁইয়া বাড়ী এলাকায় অভিযান চালিয়ে সজল মিয়া ( ২৭) নামে এক যুবককে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার দেহ তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধার কাজে নেতৃত্ব দেওয়া ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সুযোগ্য পুলিশ সুপারের দিকনির্দেশনায় এবং ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে এএসআই জাহিদুল ইসলামকে সাথে করে নিয়ে সোমবার ভোররাতে আশুলিয়ার গাজিরচট ভূইয়া বাড়ি এলাকায় মাদকের একটি বড় চালান আসতেছে জানতে পেরে গোপনে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পালানোর চেষ্টা করেন। পরে আমরা তাকে আটক করে তার দেহ তল্লাশি করে প্রায় বারোশো পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তিনি আরো জানান যে, আটককৃত সজল দীর্ঘদিন যাবৎ আশুলিয়া এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে