ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবনের অপরাধে ৩ জনের অর্থ ও কারাদন্ড


১০ জুলাই ২০১৯ ০২:১১

চাঁপাইনবাবগঞ্জে সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের অভিযানে মাদক সেবসের অপরাধে ৩ ব্যক্তিকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চৈতন্যপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে নাজিম(২৬), মৃত রুস্তম আলীর ছেলে সাদিকুল ইসলাম (৫৭) ও মৃত আব্দুল আলিমের ছেলে শরিফ (৩৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সূত্রে জানা যায়, উপ-পরিদর্শক মো. রায়হান আহমেদ খান এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে মাদকসেবনের সময় হাতেনাতে ৩ জনকে আটক করে ভ্রাম্যমান আদালতে নিয়ে আসা হয়। পরে জেলা প্রশাসনের এক্সিকউটিভ ম্যাজিস্ট্রেট খাদিজা বেগম, রুহুল আমিন ও আসাদুজ্জামান আসামী সাদিকুল ইসলাম কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, আসামী নাজিম কে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং আসামী শরিফ কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৩ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। জেলায় মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপ-পরিদর্শক মো. রায়হান আহমেদ খান।