ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেন কেশরহাট পৌর মেয়র


৯ জুলাই ২০১৯ ০৭:১০

কমিউনিটি পুলিশিং সভা

রাজশাহী মোহনপুর থানাধীন কেশরহাট পৌরসভা অডিটরিয়াম মিলনায়তনে সোমবার কমিউনিটি পুলিশিং সভার আয়োজন করেন কেশরহাট পৌরসভা। কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহম্মেদ ( সঙ্গীয় ফোর্সসহ )।

উক্ত সভায় সভাপতিত্ব করেন, মোহনপুর উপজেলা কমিউনিটি পুলিশিং কমেটির সভাপতি এবং কেশরহাট পৌরসভার মেয়র মোঃ শহিদুজ্জামান (শহীদ)।কমিউনিটি পুলিশিং সভাটি সঞ্চালন করেন মোঃ আব্দুল মান্নান, প্রভাষক মোহনপুর মহিলা কলেজ।সভায় বক্তারা মাদক, বাল্যবিবাহ, ইফটিজিং, যৌনহয়রানী, দুর্নীতি ইত্যাদি বিষয়ের উপর বক্তব্য রাখেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহম্মেদ বলেন, আমি মোহনপুর থানা হতে মাদক, বাল্যবিবাহ, ইফটিজিং, যৌনহয়রানী, দুর্নীতি ইত্যাদি দুর করেন মোহনপুর থানাকে মোহনীয় করে তুলতে চাই। আমার মোবাইল নাম্বার আপনারা সকলে রাখবেন এবং যখন বা যেখানেই মাদক, বাল্যবিবাহ, ইফটিজিং, যৌনহয়রানী, দুর্নীতি ইত্যাদি দেখবেন আমাকে সংগে সংগে ফোন কেরে সহযোগিতা করবেন, সেক্ষেত্রে আপনাদের গোপনীতা রক্ষা করা হবে।

কেশরহাট পৌরসভার মেয়র তার বক্তৃতার এক পর্যায়ে বলেন, আমি দেশরত্ন, চার চারবারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কণ্ঠে কণ্ঠ মিলিয়ে আমার কেশরহাট পৌরসভা এবং মোহনপুর উপজেলায় মাদক, বাল্যবিবাহ, ইফটিজিং, যৌনহয়রানী, দুর্নীতি ইত্যাদির উপর জিরো টলারেন্স ঘোষণা করলাম।

কমিউনিটি পুলিশিং সভায় অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন, মোহনপুর উপজেলার বিভিন্ন শেণী পেশার মানুষ, শিক্ষক, সাংবাদিক এবং কেশরহাট পৌরসভার প্যানেল মেয়র মোঃ রুস্তম প্রামানিকসহ সকল কাউন্সিলর, কর্মকর্ত/কর্মচারী বৃন্দ।