ঢাকা বুধবার, ৫ই আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ ১৪২৭


বড়াইগ্রামে উপজেলা চেয়ারম্যানের ফুটবল বিতরণ


৭ জুলাই ২০২০ ০১:৩১

আপডেট:
৫ আগস্ট ২০২০ ১২:৫৮

ছবি-নতুনসময়

নাটোরের বড়াইগ্রাম উপজেলার অন্তর্গত জোনাইল ৩ নং ইউনিয়নের বিভিন্ন মাঠে গিয়ে আজ যুব ও তরুন সমাজকে ফুটবল খেলায় উদ্বুদ্ধ করতে উপজেলা চেয়ারম্যান ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী নিজ হাতে ফুটবল বিতরণ করেন। এ সময় ইউনিয় আওয়ামীলীগের প্রবীন নেতা আব্দুস সোবহান, ইউনিয়ন যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ, সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান বাবু , আওয়ামী নবীন লীগের বড়াইগ্রাম থানা সভাপতি সোহেল আহমেদ সহ যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, বর্তমান সমাজ ব্যাবস্থা ডিজিটাল সমাজ ব্যাবস্থা। দেশ পুরোপুরি ডিজিটালাইডস হওয়ার কারণে স্মাটফোন এবং ইন্টারনেট সহজ লভ্য হয়েছে। বর্তমান যুবসমাজ এমনকি শিশু কিশোরদের ভিতরে ও অনেক সময় ইন্টারনেট আসক্তি চলে আসছে । এই ইন্টারনেট আসক্তি এবং নেশা থেকে যুবসমাজকে রক্ষা করতে খেলাধুলা র কোন বিকল্প নেই। যুবসমাজ এবং শিশু কিশোর দের অবসর সময়ে খেলার মাঠে ধরে রাখতে আমরা বিগত পাঁচ সাত বছর যাবত বিভিন্ন মাঠে গিয়ে খুদে ফুটবলারদের মাঝে ফুটবল বিতরণ কার্যক্রম চালিয়ে আসছি। আমরা চাই শিশু-কিশোর এবং যুব সমাজ অবসর সময় খেলার মাঠেই খেলাকে কেন্দ্র করে, এই সময়টা বিনোদন উপভোগ করুক এবং এই যুবদের ভিতর থেকেই বেরিয়ে আসুক আগামী প্রজন্মের ফুটবলার।

চৌমোহন (আব্দুল কুদ্দুস সরকারি প্রাথমিক বিদ্যালয়),জোনাইল (ডিগ্রী কলেজ),চামটা (সরকারি প্রাথমিক বিদ্যালয়),দিঘর কুমিল্লা পাড়া ,বর্ণি (মাদ্রাসা),চর গোবিন্দপুর (সরকারি প্রাথমিক বিদ্যালয়),কুশমাইল (সরকারি প্রাথমিক বিদ্যালয়),মিশন (স্কুল) মাঠসহ বেশকিছু স্কুল এবং কলেজ মাঠে গিয়ে নিজের হাতে সরাসরি খুদে খেলোয়াড়দের মাঝে ফুটবল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ডঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।