ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বৈশা‌খ রাঙা‌তে বিশাল মূল্যছাড় ‌দি‌চ্ছে দারাজ


২৫ মার্চ ২০১৯ ০৬:৩২

আসন্ন বৈশাখ উপলক্ষে দেশের শীর্ষ অনলাইন মা‌র্কেট‌প্লেস দারাজ ডটকম ডট বিডি মেলার আয়োজন করেছে। এই মেলায় থাকবে বিশাল মূল্য ছাড় ও ভাউচার। এই মেলার বিশেষ ক্যাম্পেইন শুরু হবে ২৮ মার্চ থেকে। চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।

অনলাইনে এই মেলা চলাকালীন সময়ে থাক‌ছে দারাজ থেকে পণ্য ক্রয়ে বিশেষ মূল্যছাড়, আই লাভ ভাউচার, মেগা ভাউচার, মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল এবং গ্লোবাল কালেকশন।

এ বিষ‌য়ে বিস্তা‌রিত জানাতে রাজধানীর এক‌টি পাঁচ তারকা হো‌টে‌লে সংবাদ স‌ম্মেল‌নের আ‌য়োজন ক‌রে দারাজ।

এ সময় দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক সাংবা‌দিক‌দের বলেন, বাঙা‌লির প্রা‌ণের উৎসব পহেলা বৈশাখের ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে দারাজে থাকছে প্রতি ঘণ্টায় কুইজ প্রতিযোগিতা ও ফিশিং ড্যাজ গেইম। যার মাধ্যমে সর্বোচ্চ স্কোরধারী গ্রাহকরা জিতে নিতে পারবেন ৩২ ইঞ্চি এলইডি টিভি, স্যামসাং ৭ প্রো ও জে টু ফোন।

তিনি আরো জানান, ক্রেতাদের কেনাকাটার সুবিধার্থে কয়েকটি ব্যাংকের কার্ডে পেমেন্ট করলে পাওয়া যাবে মূল্য ছাড়। এছাড়াও বিকাশে অর্থ পরিশোধ করলে পাওয়া যাবে ক্যাশব্যাক।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, দারাজ দারাজ বাংলাদেশ লিমিটেড চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, লিড, রুরাল ই-কমার্স অ্যান্ড হেড অফ কমার্শিয়ালাইজেশন, আইল্যাব-এর রেজওয়ানুল হক জামি, হেড অফ ই-কমার্স আরবি বাংলাদেশ আরমান সালাম প্রমুখ।