ঢাকা সোমবার, ১৩ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর মহানগর কমিটি ঘোষণা


১০ সেপ্টেম্বর ২০১৮ ০৬:৫১

আইন ছাত্রদের বৃহৎ সংগঠন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ গাজীপুর মহানগর কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির সভাপতি হলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও গাজীপুর জজকোর্টের নবীন আইনজীবী অ্যাড. মো. আবুল কালাম আজাদ। সাধারণ সম্পাদক হলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও আইনে অধ্যয়নরত মো. শাহজাহান আহম্মদ।

রোববার (৯ আগস্ট) ৫১ সদস্যের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভার মাধ্যমে কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাড. মো. শহীদুল ইসলাম টিটু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. জিয়াউল হক চৌধুরী স্বাক্ষরিত প্রেসনোটসহ সভাকক্ষে সভাপতি গাজীপুর মহানগর কমিটি ঘোষণা করেন।

কমিটিতে সহ-সভাপতি মো. আবুজার শিবলী, মো. কামরুজ্জামান, খাইরুন নাহার সরকার, ইয়াসিন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সোহাগ, রাশেদ খান মেনন, সাংগঠনিক সম্পাদক মো. কুতুব উদ্দিন ও মো. আব্দুল কাইয়ূম, দপ্তর সম্পাদক নিরব হোসেন হৃদয়, প্রচার সম্পাদক নাজমুল সাদত সমীর, আইন সম্পাদক জাকিয়া আরিফ স্বর্ণা, অর্থ সম্পাদক আপন মাহমুদ এবং সায়মা জাহান রুমি ও কামরুন নাহার তরুকে মহিলা বিষয়ক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়।