ঢাকা রবিবার, ১২ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


আদালত নয়, এটাকে বলা যায় গুহা: ফখরুল


৮ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৫৫

কারাগারে খালেদা জিয়ার বিচারের জন্য আদালত স্থানান্তরের সমালোচনা করে তিনি বলেন, কারাগারে আদালত স্থানান্তর করা সম্পূর্ণ অসাংবিধানিক। এটা কোন আদালত নয়। এটাকে বাংলায় বলা যায় গুহা।

শনিবার(৮ সেপ্টেম্বর) নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের আয়োজনে এক মতবিনিময় সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ মন্তব্য করেন।

ফখরুল বলেছেন, আগামী নির্বাচনের উপর নির্ভর করছে দেশের মানুষের স্বাধীনতা ও বাঁচার অধিকার থাকবে কিনা । অন্যায়ের কাছে কখনো মাথা নত করিনি। সংগ্রামের মাধ্যমে আমরা স্বাধীনতা অর্জন করেছি বলেই আজও সেই লড়াই করছি।
আগামী নির্বাচনে সরকার পরাজিত হবে জেনেই পালাবার পথ খুঁজছে এবং আওয়ামী লীগ পাগল হয়ে গেছে ।

খালদা জিয়ার মুক্তির ব্যাপারে যুক্তফ্রন্ট একমত উল্লেখ্য করে মির্জা ফকরুল ইসলাম বলেন ড. কামাল হোসেন ও বি চৌধুরী আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করে তার মুক্তি কামনা করেছেন।

তিনি বলেছেন, সকলকেই নিজ নিজ অবস্থান থেকে ভালো কিছুর পাওয়ার জন্য ছাড় দিতে হবে। আমরা বিশ্বাস করি অতি দ্রুত জাতীয় ঐক্য হবে

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে আরো বক্তব্য দেন- বিএনপি ভাইস চেয়ারম্যান মেজর (অব)হাফিজ উদ্দিন আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্ণেল (অব.) জয়নাল আবেদীন প্রমুখ।

এসএমএন