ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


ভোটের আগে আওয়ামী লীগের সঙ্গে দফায় দফায় বৈঠক চলবে: চুন্নু


১৪ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৮

ছবি সংগৃহীত

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রধানমন্ত্রীর প্রতি আমাদের শতভাগ আস্থা রয়েছে। বৈঠকে ক্ষমতাসীনদের ব্যবহারে মনে হয়েছে— আমাদের ওপরও তাদের যথেষ্ট আস্থা রয়েছে। আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনের আগে দফায় দফায় বৈঠক চলবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয়ে ‘জাতীয় পার্টিকে বিশ্বাস করা যায় না’ সম্প্রতি প্রধানমন্ত্রীর দেওয়া এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

চুন্নু বলেন, আমরা জনগণের কাছে আসন চাই। কোনও দলের কাছে চাই না। আওয়ামী লীগের সঙ্গে ভোটের পরিবেশ নিয়ে আলোচনা হয়েছে। আপনারা যেটা ইঙ্গিত দিচ্ছেন সেটা নিয়ে যে আলোচনা হয়নি তা নয়, অনেক কিছু নিয়ে আলোচনা হচ্ছে।

আজ বৃহস্পতিবার রাতেও আওয়ামী লীগের সঙ্গে আলোচনা হবে জানিয়ে তিনি বলেন,  বৈঠক যেহেতু নির্বাচনকেন্দ্রিক, তাই ৭ জানুয়ারির আগে দফায় দফায় বৈঠক চলবে।

সরকারের অধীনে ভোট হচ্ছে না জানিয়ে জাপার মহাসচিব বলেন,  নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশনের (ইসি) অধীনে। নির্বাচনকালীন সময়ে আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসনের কর্মকর্তাসহ যারাই নির্বাচনি কাজে জড়িত, সবাই ইসির অধীন।