ঢাকা বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


গাইবান্ধা -৫ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী সুশীল চন্দ্র সরকার


২১ নভেম্বর ২০২৩ ০৭:৫০

ছবি সংগৃহীত

গাইবান্ধা -৫ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী সুশীল চন্দ্র সরকার (সুশীল কুমার) সাবেক ছাত্রলীগ নেতা, বগুড়া জেলা শাখা, সাবেক যুবলীগ নেতা (১৯৯৭-২০১৬)পর্যন্ত বগুড়া জেলা শাখা রাজনীতি করেছেন।

বর্তমানে তিনি বগুড়া শহর শাখা ৬ নং ওয়ার্ডের যুবলীগের সহ সভাপতি হিসাবে আছেন এবং নিজ উপজেলায় যুবলীগের সদস্য হিসেবে আছেন।

তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আপা যদি আমাকে মনোনয়ন দেন তিনি প্রথমে সাঘাটা এবং ফুলছড়িবাসীকে বন্যার হাত থেকে রক্ষা করার জন্য ১০০ বছরের গ্যারান্টিযুক্ত স্থায়ীভাবে একটি বাঁধ নির্মাণ করবেন।

তিনি বলেন বর্তমানে যে ওয়াপদা বাঁধটির যতোটুকু টিকে আছে তার সাঘাটাবাসীকে রক্ষা করার জন্য কোনক্রমে যথেষ্ট নয়। তাই তিনি ১০০ বছরের গ্যারান্টি যুক্ত বাঁধ তৈরীতে ভূমিকা রাখবেন এবং সাঘাটা-ফুলছড়ির নদীর তীরবর্তী অঞ্চলকে বিনোদন স্পট হিসাবে তৈরীতে ভূমিকা রাখবেন।

সুশীল চন্দ্র সরকার (সুশীল কুমার) আরো বলেন সাঘাটা ফুলছড়ির জনগণ যারা দিনমজুর করা ছাড়া সংসার চালাতে পারেনা পর্যায়ক্রমে তাদের জন্য ব্যাবসা করার জন্য সহযোগিতা করে তাদের দরিদ্রতার হাত থেকে রক্ষা করে তাদের স্বাবলম্বী করে গড়ে তুলবেন।

সুশীল চন্দ্র সরকার আরো বলেন, সাঘাটা ফুলছড়িতে গ্রাম গঞ্জে যে সব সরু পাকা রাস্তা আছে তা এলাকার জন্য পর্যাপ্ত প্রশস্ত নয়।তাই তিনি যদি মনোনয়ন পান এবং জয়লাভ করতে পারেন তিনি গ্রাম গঞ্জের সরু রাস্তাগুলোকে দুইটি ট্রাক ক্রসিং করার মতো প্রসস্ত করবেন।

তিনি বলেন মানুষের মৌলিক চাহিদার প্রতি তার অগ্রাধিকার থাকবে। রোগের শোকে কেউ যেন মৃত্যুবরণ না করে এসবের প্রতি তার সুনজর থাকবে।তিনি বলেন তিনি আওয়ামিলীগের রাজনীতি করলেও দল,মত,জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলের সেবার জন্য নিরলস কাজ করে যাবেন।

তিনি বলেন দলকে আরো শক্তিশালী করতে কর্মীদের হালাল পথে আয়ের পথ প্রসস্ত করে দিবেন যাতে করে কোনো কর্মী অবহেলায় না থাকে।তিনি মনে করেন কর্মীরা সচ্ছল থাকলে দলের গতি সব সময় চাঙ্গা থাকবে এবং আওয়ামীলীগের জন্য সকল কর্মী নিরলস কাজ করবেন।

তিনি বলেন এলাকার যুব সমাজ তাদের পরিবারে ভবিষ্যৎ, তাই তিনি পর্যায়ক্রমে বিনা পয়সায় সবার চাকুরীর ব্যাবস্থা করে দিবেন।

তিনি বলেন সমাজ থেকে মাদক,সন্ত্রাস নির্মূল করবেন এবং প্রতিটি ওয়ার্ড ওয়ার্ডে নাগরিক কমিটি গঠন করবেন যেন যেকোনো সমস্যার সমাধান নাগরিক কমিটি সমাধান করতে পারে, এতে পুলিশি হয়রানি থেকে সম্মানিত ভোটারগণ মুক্ত থাকবেন।

তিনি বলেন তিনি যদি মনোযোগ পেয়ে জয়লাভ করতে পারেন তাহলে সাথাটা ফুলছড়ির অবকাঠামো গত কাজে মান সম্মত এবং দীর্ঘস্থায়ী করার পদক্ষেপ গ্রহণ করবেন।