ঢাকা বুধবার, ২৩শে অক্টোবর ২০১৯, ৮ই কার্তিক ১৪২৬


ভাগনেকে উদ্ধারে শেখ হাসিনার হস্তক্ষেপ চান সোহেল তাজ


১৭ জুন ২০১৯ ১৯:০৯

আপডেট:
২৩ অক্টোবর ২০১৯ ০৪:১৯

ভাগনে সৌরভকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। ক্ষমতার অপব্যবহার যেন কেউ না করতে পারে সেদিকে লক্ষ্য রাখার অনুরোধ জানিয়েছেন তিনি।

সোমবার (১৭ জুন) ঢাকা রিপোর্টাস ইউনিটিতে সংবাদ সম্মেলনে সোহেল তাজ এ অনুরোধ করেন।

শহীদ জাতীয় চার নেতা তাজ উদ্দিনের ছেলে সোহেল তাজের মামাতো বোনের ছেলে সৌরভকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি সোহেল তাজ নিজেই করেছেন। এ মর্মে গত ১০ জুন তারিখে পাঁচলাইশ মডেল থানায় একটি জিডি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। জি ডি নং -৫২০। এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভাগনের ছবি পোস্ট করে একটি স্ট্যাটাস দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

স্ট্যাটাসে তিনি লেখেন, আমার মামাতো বোনের ছেলে (ভাগিনা), সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ) কে গত রোববার ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হসপিটালের সামনে থেকে অপহরণ করা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে অনুরোধ করছি সৌরভকে ফিরিয়ে দিতে তার পরিবারের কাছে অন্যথায় আপনাদের পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে।

এ অপহরণের পেছনে যারা যুক্ত রয়েছে তাদের বিষয়ে তার জানা আছে বলে জানান সোহেল তাজ।

তিনি লেখেন, ঘটনার আড়ালে কারা আছেন তা আমরা জানি। এদিকে সোহেল তাজের ভাগনে অপহৃত হওয়ার খবর জানার পর সম্পর্কে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাটির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল অবহিত আছেন বলে জানা গেছে।

এ বিষয়ে এক গণমাধ্যমকে স্বরাষ্ট্রমন্ত্রী ইতিমধ্যে জানিয়েছেন, ঘটনাটির (সৌরভ অপহরণ) কথা আমি শুনেছি। জানার সঙ্গে সঙ্গে পুলিশ কমিশনারকে ঘটনাটি সম্পর্কে অধিকতর খোঁজ নিতে বলেছি। তারা অনুসন্ধানে নেমেছেন। এরপরই আমরা বলতে পারব কী ঘটেছে।

নতুনসময়/আইকে