ঢাকা শনিবার, ১১ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১


বিএনপি ব্যর্থ হয়ে অস্থিরতা তৈরির চেষ্টা চালাচ্ছে


৯ সেপ্টেম্বর ২০১৮ ১৮:২৮

আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি অস্থিরতা তৈরির চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ট্রেনযাত্রায় উত্তরাঞ্চলে প্রচারণা শেষে রোববার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকার উদ্দেশ্যে আসার আগে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিদের তিনি এ অভিযোগ করেন।

ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা নির্বাচনকে সামনে রেখে প্রচারণার জন্য শনিবার (৮ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে ট্রেনে চেপে উত্তরাঞ্চলে যান। পথে বিভিন্ন স্টেশনে পথসভা করেন তারা। এসব পথসভায় সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরে নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

সংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ১০ বছর ধরে বিএনপি আন্দোলন করতে পারেনি। দলটির নেত্রী খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি। নির্বাচন থেকে পালানোর জন্য এখন বিএনপির নেতাকর্মীরা অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে। দেশে-বিদেশে ২০১৪ সালের মতো কিভাবে সহিংসতা করা যায়, তা নিয়ে ষড়যন্ত্র চলছে সেসব খবর আমাদের কাছে আছে। তবে এসব করে লাভ হবে না। আমরা জনগণকে নিয়ে তা প্রতিহত করবো।

আইএমটি