ঢাকা মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


ছাত্রলীগের কমিটিতে স্থান না পেয়ে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম


৩০ নভেম্বর ২০২২ ০৫:১৮

রাজধানীর পল্লবীতে ছাত্রলীগের কমিটিতে স্থান না পেয়ে আওয়ামী লীগের নেতাদের কুপিয়ে জখম করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মিলন ঢালি। রবিবার সন্ধ্যায় কমিটির তালিকা প্রস্তুতকালে পল্লবীর নান্নু মার্কেট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনকে ও ছাত্রলীগ নেতা নাহিদকে এবং আবিরকে কুপিয়ে জখম করে মিলন ঢালি । এরপর শতাধিক যুকক-কিশোরদের সাথে নিয়ে দেশীয় অস্ত্রসহ ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির বাসার সামনে মহড়া দেন মিলন ঢালি। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা জাকির হোসেনকে অকথ্য ভাষায় গালাগালিও করেন মুক্তিযুদ্ধ মঞ্চের এ নেতা৷ এ ঘটনায় পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা দায়েরের পূর্বেই মিলন ঢালী হামলা করার কথা উল্লেখ করে ফেইসবুকে ষ্ট্যাটাস দেয়। সেখানে থানায় গিয়ে মামলা করতে বলে এবং তার সাথে মাঠে নামার আমন্ত্রণ জানায়।

পল্লবী থানা এলাকায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করার অভিযোগ রয়েছে পল্লবী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মিলন ঢালীর বিরুদ্ধে।

স্থানীয়রা জানান, মিলন ঢালী বিভিন্ন জায়গা থেকে নিয়োমিত চাঁদাদাবী করত। চাঁদা না দিলেই সেই মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানার ব্যবহার করে টার্গেট করা প্রতিষ্ঠান বা ব্যক্তির বিরুদ্ধে মানববন্ধন, স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ব্যবহার করে হুমকীসহ বিভিন্নভাবে চাঁদা আদায় করে।