ঢাকা রবিবার, ২০শে অক্টোবর ২০১৯, ৫ই কার্তিক ১৪২৬


কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করেছে র‌্যাব


২০ সেপ্টেম্বর ২০১৯ ২০:৪৯

আপডেট:
২০ অক্টোবর ২০১৯ ০৫:০৮

ফাইল ফটো

রাজধানীর ধানমণ্ডি কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনো থাকার অভিযোগে সেখানে অভিযান চালাচ্ছে র‌্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। রাজধানীর ঐতিহ্যবাহী কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করেছে র‌্যাব। র‌্যাব-২ এর একটি দল সন্ধ্যা ৭টা ১৯ মিনিটে এ অভিযান শুরু করে।

শুক্রবার বিকেল থেকে এ অভিযান শুরু করে র‌্যাব-২। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান শুরু হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

স্থানীয়রা জানায়, বিকেলের পর থেকে পুরো এলাকা ঘিরে রেখেছে র‌্যাব। অভিযানে কাউকে বাইরে আসতে দেয়া হচ্ছে না। আবার বাইরের কোনো লোকজনকে ভেতরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

এর আগে আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় র‌্যাব-২ এবং র‌্যাবের অপর একটি দল ক্লাবটি ঘিরে রাখে।

র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি সদস্য।

তিনি আরো বলেন, সন্ধ্যা সোয়া ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু করা হয়। অবৈধ কোনো কার্যক্রম পরিচালিত হচ্ছে কি-না, সেটা দেখতেই এ অভিযান।

র‌্যাবের একটি দল বিকেল ৪টা থেকে কলাবাগান ক্রীড়াচক্রের আশপাশে অবস্থান নেয়। আগে থেকেই বলা হচ্ছিল, সন্ধ্যায় অভিযান চালানোর জন্যই র‌্যাব ওই জায়গা ঘিরে রেখেছে।