ঢাকা বুধবার, ২৩শে অক্টোবর ২০১৯, ৮ই কার্তিক ১৪২৬


নিশোর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন তিশা


১০ জুন ২০১৯ ১৫:৫৮

আপডেট:
১০ জুন ২০১৯ ১৮:১৭

এবার ঈদে রেকর্ড সংখ্যক নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বছর দেড়েক ধরে কাজে বেশ মনযোগী হয়েছেন। এরপর থেকে পুরোদমে কাজ করে যাচ্ছেন। গত বছরে ১৫টি নাটকে তাকে দেখা গেলেও এবার ঈদে তিনি অভিনয় করেছেন ২৫টি নাটকে। এর মধ্যে কিছু নাটকের অভিনয়ে প্রশংসা পাচ্ছেন বেশ।

নিউজ পড়তে এখানে ক্লিক করুন:-পরীমনিকে বিয়ে করছেন আলমগীর!

কাজল আরেফিন অমি পরিচালিত ‘দ্য ইন্ড’ নাটকের একটি দৃশ্য ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যায় তিশা আফরান নিশোকে কলার চেপে ধরে বলছেন, ‘তুই আমার ফোন ধরস না কেন? তুই আমার ফোন ব্লক করছস কেন? তুই আমার বিয়ার আসর থাইকা পালাইছস। পালানোর পর একটার পর একটা ফোন কল ইগ্নোর। কিসের জন্য?’ মাইরা ফেলবো তোকে!

তানজিন তিশার এই অগ্নিমূর্তি আর নিশোর অসহায়ত্বের দৃশ্যের ভিডিওটি সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে। এবারের ঈদুল ফিতরে এখন পর্যন্ত প্রকাশিত সবচেয়ে বেশি দর্শকনন্দিত নাটক ‘দ্য এন্ড’।

তানজিন তিশা বলেন, এবার ঈদে সবচেয়ে বেশি নাটকে কাজ করেছি। বছর দেড়েক হলো আমি ভালোভাবে কাজ শুরু করেছি। সেভাবে যদি বলি, পুরোদমে কাজ শুরু করার পর এটি আমার দ্বিতীয় ঈদ। আমি এখন অভিনয়ের প্রতি অনেক বেশি সিরিয়াস। চ্যালেঞ্জিং কিছু করার আগ্রহ আমার মধ্যে সবসময় বেশি কাজ করে।

এবার ঈদ বেশ ভালোভাবেই কাটিয়েছেন তিশা। তবে এখনও শুটিংয়ে ফিরেননি তিনি। আরও কিছুদিন ছুটি কাটিয়ে তারপর কাজে ফিরবেন এই অভিনেত্রী। সামনেই দেশের বাইরে ঘুরতে যাবেন। এখনই কাজে ফিরতে চান না। চলতি মাসের শেষের দিকে ঈদুল আজহাকে ঘিরে কাজ শুরু করবেন বলে জানান তিশা।

ঈদে তিশা আফরান নিশো ও অপূর্বর সঙ্গে বেশি নাটকে অভিনয় করেছেন। এই দুজন অভিনেতার বিপরীতে ঈদে তিশার নাটক আছে ১৬টি। আর অন্যদিকে নিশোর সঙ্গে তিশার প্রেমের গুঞ্জন উঠেছে।

এ নিয়ে তিশা বলেন, এটি সত্য নয়, হাস্যকর খবর। টিভি কিংবা চলচ্চিত্রে যে জুটি বেশি কাজ করছে, সেই জুটিকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ানো হয়। এটাই হয়ে আসছে সবসময়। আমি আর আফরান নিশো এখন একসঙ্গে বেশি কাজ করছি বলে এমন ধরনের কথা শোনা যাচ্ছে। সবাই ভাবছে আমরা প্রেম করছি। সত্যি বলতে এমন কিছু নয়।

এই ঈদে তার অভিনীত উল্লেখযোগ্য কিছু নাটক হলো ‘দ্য ইন্ড’, ‘ক্রেজি লাভার’, ‘ব্রেকআপ’, ‘ফ্রেন্ডস ভার্সেস টিচার’, ‘ফিরে আসি বারবার’, ‘দেখা হবে আবারও’, ‘মাকে দেওয়া কথাটা’, ‘কটনবার’ ও ‘শিশির-বিন্দু’।


নতুনসময়/এনএইচ