ঢাকা মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


শাকিব খানের পর এবার কি জিৎ হচ্ছেন রায়হান রাফীর সিনেমার নায়ক?


৩ জুলাই ২০২৪ ১৪:৫৯

ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী। প্রতিবার নতুন সিনেমা মুক্তির পরি আলোচনায় আসেন এই নির্মাতা। ঈদুল আজহায় ‘তুফান’ সিনেমা মুক্তির পর দর্শকের প্রশংসা পাচ্ছেন তিনি। এবারে নতুন সিনেমার নায়ক নিয়ে আলোচনায় রাফী। শোনা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ থাকবেন তার সিনেমায়।   

খবর ছড়িয়েছে পশ্চিমবঙ্গের অভিনেতা জিৎ কে নিয়ে নতুন সিনেমা শুরু করতে যাচ্ছেন রায়হান রাফী। ফেসবকু গ্রুপসহ বিভিন্ন মাধ্যমে আলোচনা হচ্ছে এটি নিয়ে। বিষয়টি নিয়ে দেশের একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন রায়হান রাফী।    তিনি জিৎ এর সঙ্গে সিনেমার বিষয়টি সরাসরি নাকচ করে দেননি। আবার কবে নাগাদ হবে সেরকম কিছুও বলেননি। নির্মাতা বলেন, আমার সঙ্গে অনেকেই যোগাযোগ করছেন। কথাও হচ্ছে।’ 

‘তুফান’ সিনেমার মধ্যে দিয়ে প্রথমবার শাকিব খানের সঙ্গে কাজ করলেন রাফী। ‘তুফান’ সিনেমার শেষে জানানো হয়েছে ‘তুফান ২’ লোডিং। মানে এই সিনেমার সিক্যুায়েল আসবে।সেটা নিশ্চয় রায়হান রাফি নির্মাণ করবেন। তবে সেটা কবে নাগাদ জানাননি নির্মাতা। তবে কি ‘তুফান’ এর দ্বীতিত কিস্তির আগেই নতুন সিনেমা নিয়ে ব্যস্ত নির্মাতা। এ নিয়ে রাফী বলেন, সিনেমা নিয়েই আমি ব্যস্ত থাকি এটা আমার কাজ। অনেকের সঙ্গে কথা হয়। তবে কোনটা আগে করবো বা পরে করবো সে বিষয়ে এখনো চুড়ান্ত করিনি। আপাতত তুফান নিয়ে ব্যস্ত সময় পার করছি। বিশ্বের নানা দেশে মুক্তি পেয়েছে। সেখান থেকে ইতিবাচক খবর আসছে। সেটা উপভোগ করছি।  রায়হান রাফি আরও জানান, জিৎ এর সঙ্গে প্রজেক্ট এখনো প্রাথমিক পর্যায়ে আছে। কবে নাগাদ কি হবে সেটাও এই মুহুর্তে বলা যাচ্ছে না।

প্রসঙ্গত জুলাই মাসের শেষে দেশের সিমানা ছাড়িয়ে বিদেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। আগামী ৫ জুলাই মুক্তি পাবে ভারতে। শাকিব খান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, মিমি চক্রবর্তী, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, ফজলুর রহমান বাবুসহ অনেকেই।