ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


মানুষ আমাকে বাংলার জেমস বন্ড মনে করে


১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪০

সংগৃহিত

নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল বলেছেন, ‘দেশের মানুষ আমাকে বাংলার জেমস বন্ড মনে করে। ফেসবুকে কোনো ছবি পোস্ট করলে তার নিচে এমন মন্তব্য অনেকেই করেন।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ‘চিতা’ সিনেমার মহরত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

জানা গেছে, জনপ্রিয় গোয়েন্দা সিরিজ ‘মাসুদ রানা’র নতুন সিনেমা নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ‘অপারেশন চিতা’ গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি, নাম দেওয়া হয়েছে ‘চিতা’। আর এতে সবাইকে অবাক করে দিয়ে মাসুদ রানা হচ্ছেন অনন্ত জলিল। আগামী এপ্রিল-মে নাগাদ ছবির শুটিং শুরু হবে।

‘চিতা’র মহরতে হাজির হয়ে অনন্ত জলিল বলেন, ‘মাসুদ রানা সিরিজে কাজ করা আমার নিজেরও স্বপ্ন ছিল। দেশে যখন থেকে কাজ করি, অনেকেই আমাকে বলত বাংলার জেমস বন্ড। এই যে ‘চিতা’ ছবিতে আমি কাজ করছি, এটা কিন্তু সাংবাদিকরাও জানতেন না। অথচ জাজের ঘোষণার পর থেকে ফেসবুকে অনেকেই কমেন্ট করেছে, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল। এজন্য আমি নিজেকে ধন্য মনে করি। প্রায় নাইন্টি ফাইভ পারসেন্ট কমেন্ট আমাকে নিয়ে করেছে। ’

এতে বরাবরের মতো অনন্তের বিপরীতে অভিনয় করছেন তার সহধর্মিণী নায়িকা বর্ষা।

তিনিও উপস্থিত ছিলে মহরত অনুষ্ঠানে। বর্ষা বলেন, ‘খোঁজ-দ্য সার্চ’র (প্রথম ছবি) সময় যেমন নার্ভাস লেগেছিল, আজও তেমন লাগছে। আমি জানি যে, এই চরিত্রের জন্য আমাকে অনেক কষ্ট করতে হবে। তবে সবার কথা শুনে মনে হচ্ছে, ছবিটা ভালো হবে। আর ভালো তো হতেই হবে। কারণ মাসুদ রানা, বাংলার জেমস বন্ড।

‘চিতা’ সিনেমায় আরও অভিনয় করছেন আলিশা, সাঞ্জু জন, সীমান্ত, নাদের চৌধুরীসহ আরও অনেকে। সিনেমাটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস।