ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


নতুন খবর দিলেন জায়েদ-সায়ন্তিকা


৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৭

ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান ও কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি জুটি বেঁধে ‘ছায়াবাজ’ নামের ছবির শুটিং করছেন। 

ছবিটির শুটিং শেষ না হতেই আরও একটি নতুন সিনেমায় জুটি হওয়ার সুখবর দিয়েছেন জায়েদ-সায়ন্তিকা। নতুন ছবিটির নাম ‘টাইগার’। এ সিনেমাটি পরিচালনা করবেন কামরুজ্জামান রুমান। বৃহস্পতিবার সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন জায়েদ-সায়ন্তিকা। জায়েদ খান নিজেই সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

জায়েদ খান বলেন, ‘ছায়াবাজ’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করে ঢাকায় ফিরলাম। বিমানবন্দরে বসেই নতুন সিনেমা ‘টাইগার’-এ চুক্তিবদ্ধ হয়েছি।

‘ছায়াবাজ’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে গত ৩০ আগস্ট সকালে সায়ন্তিকা ঢাকায় আসেন। তাজু কামরুল পরিচালিত ‘ছায়াবাজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন জায়েদ-সায়ন্তিকা।

সায়ন্তিকাকে এর আগে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমায় দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ সিনেমায় শাকিব খানের নায়িকা ছিলেন টালিগঞ্জের এ অভিনেত্রী।

এর আগে ২৪ আগস্ট এক সপ্তাহের দুবাই সফর শেষে দেশে ফেরেন জায়েদ খান। এদিন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার পর বিমানবন্দরে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন এ অভিনেতা। 

এ সময় এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, দিন দিন কীভাবে সুন্দর হচ্ছেন? জায়েদ খান জবাবে বলেন, আপনাদের দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার একপর্যায়ে অভিনেতাকে প্রশ্ন করা হয়, আপনার তো সিনেমা নেই। এর পরও কীভাবে এত আলোচনায় থাকেন? এ প্রশ্নের জবাবে চলচ্চিত্র শিল্পী সমিতির দুবারের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, আমার সিনেমা নেই, কে বলেছে আপনাকে? ‘সোনার চর’ কি আপনি করেছেন?

এর পর ওই সাংবাদিক সংশোধন করে ফের প্রশ্ন করে বলেন, অনেক দিন হয় আপনার সিনেমা নেই...। আর তখন জায়েদ খান বলেন, হ্যাঁ, এটা বলতে পারেন। অনেক দিন হয় আমার সিনেমা মুক্তি পাচ্ছে না।