ঢাকা মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


ভক্তের টানাটানিতে আহত গায়ক অরিজিৎ


৮ মে ২০২৩ ২৩:০৫

বলিউডের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। প্লে-ব্যাকের পাশাপাশি লাইভ কনসার্ট নিয়েও বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি একটি কনসার্টে গান গাইতে গিয়ে আহত হন অরিজিৎ সিং। মূলত, ভক্তের টানাটানিতে আঘাত পান এই গায়ক।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি কনসার্টে অংশ নেন অরিজিৎ। এ কনসার্টের মঞ্চের সামনে দাঁড়িয়ে থাকা এক ভক্ত অরিজিতের হাত ধরে টানাটানি করতে থাকেন। আর সময় ডান হাতে আঘাত পান তিনি। এতটাই আঘাত পান যে, হাতটি আর নাড়াতে পারছিলেন না। ঘটনাস্থলেই প্রাথমিক চিকিৎসা নেন অরিজিৎ। বাঁধতে হয়েছে ক্রেপ ব্যান্ডেজ। তবে এ অবস্থায়ও কনসার্ট চালিয়ে যান তিনি।

হাতে আঘাত পাওয়ার পর অরিজিতের শরীর কাঁপছিল। তবু ওই ভক্তের সঙ্গে খারাপ আচর‌ণ করেননি। মঞ্চে দাঁড়িয়ে এ গায়ক বলেন— ‘আপনি যে এভাবে আমার হাত ধরে টানছেন তাতে তো আমি ব্যথা পেলাম। এখন হাত নাড়াতে পারছি না। এই অবস্থায় যদি আমি গান গাইতে না পারি তাহলে আপনারা অনুষ্ঠান উপভোগ করবেন কীভাবে?’

প্রসঙ্গত, ২০০৫ সালে ভারতের একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মাধ্যমে নজরে আসেন অরিজিৎ সিং। এরপর কম্পোজার শংকর-এহসান-লয় এবং প্রীতমের সহকারী হিসেবে ছয় বছর কাজ করেন। ২০১১ সালে মার্ডার-টু সিনেমায় ‘ফির মহব্বত’ গানের মাধ্যমে প্রথম প্লে-ব্যাক করেন তিনি। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।