ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


চুমু খেয়ে ১৭ বছর ধরে খেসারত দিচ্ছেন গায়ক মিকা


১১ এপ্রিল ২০২৩ ১৮:৩৬

২০০৬ সালে নিজের জন্মদিনের পার্টিতে রাখি সাওয়ান্তকে জোর করে চুমু খেয়েছিলেন ভারতের আলোচিত সংগীতশিল্পী মিকা সিং। এ ঘটনা আদালত পর্যন্ত গড়ায়। তারপর কেটে গেছে ১৭ বছর। কিন্তু সমাধান হয়নি। আদালতের বারান্দায় এখনো ছুটছেন মিকা। বলা যায়, এক চুমুর খেসারত ১৭ বছর ধরে দিচ্ছেন এই গায়ক।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ১৭ বছর পর মিকা-রাখির তিক্ত সম্পর্ক মধুর হয়েছে। বিস্ময়কর বিষয় হলো মিকাকে ‘বন্ধু’ বলে সম্বোধন করেন রাখি। এ মামলা খারিজের আবেদন করতে ১০ এপ্রিল বম্বে হাইকোর্টে গিয়েছিলেন মিকা সিং। বিচারপতি অজয় এস গডকরি ও প্রকাশ ডি নায়েকের ডিভিশন বেঞ্চে এ মামলার শুনানি হয়।

মিকার আইনজীবী ফাগ্লুনী ব্রহ্মাট আদালতকে জানান, ১৭ বছর ধরে এই মামলা ঝুলে রয়েছে। চার্জশিট জমা হলেও এখনো মিকার বিরুদ্ধে চার্জ গঠন হয়নি। মিকা-রাখি আদালতের বাইরে নিজেদের সমস্যা মিটিয়ে ফেলেছেন, তাই এই মামলা খারিজ করা হোক।

এ মামলা খারিজের আবদনে আপত্তি নেই রাখির। তা জানিয়ে এ অভিনেত্রীর আইনজীবী আয়ুশ পাসবোলা আদালতকে জানান, রেজিস্ট্রি থেকে রাখির হলফনামা হারিয়ে গেছে। মিকার সঙ্গে সব সমস্যা মিটিয়ে নিয়েছেন রাখি। এখন তারা বন্ধু। এই মামলা খারিজের আবেদনে কোনো আপত্তি নেই রাখির।

আগামী ১৭ এপ্রিল এ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে।

২০০৬ সালের ১১ জুন মিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (শ্লীলতাহানি) এবং ৩২৩ (স্বেচ্ছায় কাউকে আঘাত করা) ধারায় মামলা দায়ের হয়েছিল। এ ঘটনার পর বেশ কিছু দিন গা ঢাকা দিয়েছিলেন মিকা। পরে সেশন কোর্ট তার জামিন মঞ্জুর করে।

আইকে