ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


বর্ষীয়ান ৩ রাজনীতিবিদের স্বরণে মালয়েশিয়া আওয়ামীলীগের শোকসভা ও দোয়া মাহফিল


১৯ জুন ২০২০ ১৭:২২

ছবি-নতুনসময়

বাংলাদেশ আওয়ামীলীগের বর্ষীয়ান তিন রাজনীতিবিদ ও উজ্জ্বল নক্ষত্র মোহাম্মদ নাসিম, বদর উদ্দিন আহমেদ কামরান, শেখ মোঃ আবদুল্লাহ এর পরলোকগমনে কোভিট - ১৯ স্বাস্থ্যবিধি মেনে মালয়েশিয়া আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যেগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে কামরুজ্জামান কামাল এর সঞ্চালনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুহাম্মাদ ইকরামুল হক ইমাম ও খতিব সুরাও বায়তুল মোকাররম কুয়ালালামপুর।
মাওলানা কারী হাফেজ মোঃ ইকরামুল হক। বৃহস্পতিবার(১৮ ই জুন) বিকালে রাজধানী কুয়ালালামপুরের সেন্টুলে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় সামাজিক নিরাপদ দূরত্ব ও কোভিট -১৯ স্বাস্থ্যবিধি মেনে স্বরণসভা ও দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বিবৃতিতে আওয়ামীলীগ নেতারা শোক প্রকাশ করে বলেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সফল মন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ, সিলেটের সাবেক সফল সিটি মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান চৌধুরী এর মৃত্যু তে দলের অপূরনীয় ক্ষতি হলো, আমরা মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অংগসংগঠনের পক্ষ থেকে শোকসন্তপ্ত তাদের পরিবার ও দেশবাসীর প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমগনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করছি কারণ তিনি সুস্থ থাকলেই দেশ ভালো থাকবে তিনি বাঁচলেই দেশ বাঁচবে।

এসময় দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন, আওয়ামীলীগ নেতা, জসিম উদ্দিন চৌধুরী, দাতো আকতার হোসেন, বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, মনিরুজ্জামান মনির, শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম বাবুল হাসান, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত)এ আর সোহাগ, কুয়ালালামপুর মহানগর আওয়ামিলীগ এর সভাপতি এ আর মামুন, সাধারণ সম্পাদক মোঃ রাসেল মোল্লা, সহ সভাপতি আরজু আহমেদ, যুগ্নসাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সরকার, রাজিব আহমেদ, আক্তার হোসেন, সাচ্চু মিয়া সহ আরো অনেকে।