ঢাকা মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

মোহনপু‌রে ইয়াবাসহ দুজন আটক


২৮ সেপ্টেম্বর ২০১৯ ০৬:৪৮

ছবি-নতুনসময়

রাজশাহী মোহনপুর থানাধীন বাক‌শিমইল গ্রা‌মের প‌শ্চিমপাড়ার মৃত ইয়াকুব আলীর ছে‌লে উজ্জল হো‌সেন (৩০) এবং মোঃ আবুল হো‌সে‌নের ছে‌লে মোঃ র‌বিউল ইসলাম (৩২) কে মোহনপুর থানা পু‌লিশ ইয়াবা ট্যাব‌লেটসহ আটক করে‌ছে।

পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, মোহনপুর থানার এস, আই মাহবুব‌ুর রহমান এবং এ, এস, আই সি‌দ্দিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ জরুরী ডিউ‌টি, গ্রেফতা‌রি প‌রোয়ানা তা‌লিম এবং মাদক উদ্ধার অভিযা‌নে বের হয়।

গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তারা জান‌তে পায়, যে আর, এস, ডি,‌পি মোহনপুর শাখা অফি‌সের সাম‌নে রাজশাহী-নওগাঁ মহা সড়‌কের পূর্ব দি‌কে পাঁকা রাস্তার উপর দুজন ব্য‌ক্তি মাদক বিক্র‌য়ের উদ্দে‌শ্যে অপেক্ষা কর‌ছে। বিষয়টি পু‌লিশ মোহনপুর থানার অফিসার ইনচার্জ‌কে অবগত ক‌রে ঘটনাস্থ‌লে গে‌লে, পু‌লি‌শের উপ‌স্থি‌তি টের পে‌য়ে মাদক ব্যবসায়ীরা পালা‌নোর চেষ্টা কর‌লে পু‌লিশ তা‌দের ধ‌রে ফে‌লে এবং ঘটনা স্থ‌লে আসামী‌দের তল্লাসী ক‌রে উজ্জল হো‌সে‌নের নিকট ২৭ পিস ও র‌বিউল ইসলা‌মের নিকট ২৫ পিস ইয়াবা ট্যাব‌লেট পায়।

এ বিষ‌য়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহ‌মে‌দের নিকট জান‌তে চাই‌লে তিনি ব‌লেন, আসামী‌দের‌কে আদাল‌তের মাধ্য‌মে জেলহাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।