ঢাকা সোমবার, ২৬শে আগস্ট ২০১৯, ১১ই ভাদ্র ১৪২৬


বিশ্বকাপে টাইগারদের জন্য ভয়াবহ দুঃসংবাদ


১১ জুন ২০১৯ ০০:৩০

আপডেট:
১১ জুন ২০১৯ ১০:৪৭

এবারের বিশ্বকাপে দারুণ ফর্মে আছেন সাকিব আল হাসান। তিন ম্যাচ খেলে দুইটি হাফ সেঞ্চুরি ও একটি সেঞ্চুরি করেছেন তিনি। সাকিব এখন পর্যন্ত এই টুর্নামেন্টের সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যান।

তবে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগের দিন দুঃসংবাদ শুনতে হলো বাংলাদেশকে। এই ম্যাচ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় রয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচে ব্যাটিংয়ের সময় ঊরুর এক পাশে টান লেগেছিল সাকিবের। এরপর আজ ব্যাথা না কমায় অনুশীলনেও নামেননি তিনি।

সাকিবের বর্তমান অবস্থা জানতে এরই মধ্যে স্ক্যান করানো হয়েছে। তবে এখনও রিপোর্টটি দেয়া হয়নি। রিপোর্ট পাওয়ার পরই নিশ্চিত হওয়া যাবে তিনি খেলতে পারবেন কিনা।

এ ব্যাপারে ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, মাশরাফির খেলা নিয়ে সংশয় নেই। একটু সমস্যা থাকলেও মাশরাফি খেলবে। তবে সাকিবের পায়ে ব্যাথা আছে। সাকিব খেলবেই এমন নিশ্চয়তা দিতে পারছি না। তবে সাকিবের খেলা অনিশ্চিত, তাও বলবো না। দেখা যাক কি হয়।

গত তিন ম্যাচে সাকিবের স্কোর যথাক্রমে ৭৫, ৬৪ ও ১২১। বল হাতে নিয়েছেন তিনটি উইকেট। দলের খেলোয়াড়দের মধ্যে সাকিবই এখন ধারাবাহিকভাবে ভালো খেলছেন। এমন মুহূর্তে সাকিব যদি না খেলতে পারেন তাহলে সেটি হবে টাইগারদের জন্য বড় ধাক্কা।


নতুনসময়/এনএইচ