ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


সম্ভাবনা ও সমৃ‌দ্ধির বা‌জেট ঘোষণায় ছাত্রলী‌গের আনন্দ মি‌ছিল


১৬ জুন ২০১৯ ০৪:৩৪

ফাইল ছবি

দে‌শের ইতিহাসে সব‌চে‌য়ে বড় 'সম্ভাবনা ও সমৃ‌দ্ধির বা‌জেট ২০১৯-২০' ঘোষণা করায় কেন্দ্রীয় ছাত্রলী‌গের নি‌র্দেশনায় আনন্দ মি‌ছিল ক‌রে‌ছে সরকা‌রি তিতুমীর ক‌লেজ ছাত্রলীগ।

শ‌নিবার দুপুর সাড়ে ১২টার দি‌কে ক‌লেজ সভাপ‌তি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জু‌য়েল মোড়‌লের নেতৃ‌ত্বে এ মি‌ছিল অনু‌ষ্ঠিত হয়। মি‌ছিল‌টি ক্যাস্পা‌সের প্রধান ফটক থে‌কে শুরু হয়ে ওয়্যারলেস গেট মোড় হ‌য়ে আমত‌লি মোড় প্রদ‌ক্ষিণ ক‌রে আবার ক্যাম্পা‌সে এসে শেষ হয়।

মি‌ছি‌লে শাখা ছাত্রলী‌গের যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হো‌সেন মিরাজ, সাংগঠ‌নিক সম্পাদক সবুজ আহ‌মেদ, সাংগঠ‌নিক সম্পাদক ওমর ফারুক সৈকতসহ শাখা ছাত্রলী‌গের সর্বস্ত‌রের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

‌মি‌ছিল পরবর্তী সং‌ক্ষিপ্ত সমা‌বে‌শে সাধারণ সম্পাদক মাহমুদুল হক জু‌য়েল মোড়ল সময়পোযুগী এবং বস্তু‌নিষ্ঠ বা‌জেট ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল‌কে ধন্যবাদ জা‌নি‌য়ে ব‌লেন, 'এই বাজেট জনবান্ধব, কৃ‌ষিবান্ধব ও শিক্ষাবান্ধব। এই বা‌জেট স‌ঠিকভা‌বে বাস্তবা‌য়িত হ‌লে দে‌শে‌র আর্থ সাম‌জিক উন্নয়ন তরা‌ন্বিত হবে।'

সভাপ‌তি রিপন মিয়া প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীর সুস্থতার জন্য দোয়া চে‌য়ে বা‌জে‌টের বি‌ভিন্ন দিক তু‌লে ধ‌রে বক্তব্য রা‌খেন। শে‌ষে সবাই‌কে ধন্যবাদ জা‌নি‌য়ে সমা‌বে‌শের সমাপ্ত‌ি ঘোষণা ক‌রেন।

নতুনসময়/আইআর