ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


নির্বাচনে ভরাডুবির লজ্জায় বিএনপি সংসদে আসতে চাইছে না: হানিফ


২৭ এপ্রিল ২০১৯ ০১:৫৫

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুল কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন। কিন্তু কাজ করেন উল্টো, গণতান্ত্রিক নির্বাচনে জয়ী হয়ে সংসদে আসতে চান না। দলের জনপ্রতিনিধিদের সংসদে আসতে দিতে চান না। তিনি বলেন, হতে পারে একাদশ নির্বাচনে ভরাডুবির লজ্জায় বিএনপি সংসদে আসতে চাইছে না। তবে আমরা মনে করি জনগণের রায়ের প্রতি সম্মান জানিয়ে নৈতিক দায় থেকে তাদের সংসদে আসা উচিত। সংসদে না এলে জনগণ আর কোনো দিন তাদের ভোট দেবে না। অপকর্ম করলে মানুষ ভোট দেবে কেন-এমন প্রশ্নও রাখেন তিনি।

শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চার নারী সংসদ সদস্যের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ক্ষমতাসীন দলের এই নেতা আরও বলেন, বিএনপির একজন ইতিমধ্যে শপথ নিয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাই। বাকিরা ৩০ এপ্রিলের মধ্যেই শপথ নিয়ে জনগণের রায়কে সম্মান করবেন বলে আশা করছি।

আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, তারেক রহমান অপরাধ করে দেশ ও তার পরিবারের বদনাম করেছেন। বেগম জিয়া তার পুত্রদের ভালো সন্তান হিসেবে গড়ে তুলতে পারেননি। তিনি (খালেদা জিয়া) মা ও প্রধানমন্ত্রী উভয় ক্ষেত্রেই ব্যর্থ খালেদা।

ঢাকা মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেরা বেগমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি শাফিয়া খাতুন প্রমুখ।

অনুষ্ঠানে মহিলা সংসদ সদস্য ফজিলাতুন্নেছা ইন্দিরা, নার্গিস রহমান, শবনম শিলা, জিন্নাতুল বাকিয়াকে সংবর্ধনা দেয়া হয়।


নতুনসময়/এনএইচ