ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


সুষ্ঠু নির্বাচনে বাধা দেবে না সরকার: পরিকল্পনামন্ত্রী


৮ অক্টোবর ২০২২ ০৯:২৯

আওয়ামী লীগ সরকার সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে কোনো বাধা দেবে না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সুষ্ঠু নির্বাচন হোক। আওয়ামী লীগ সরকার সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে কখনোই বাধা দেবে না। কারণ আমরা জানি আমাদের ওপর জনগণের আস্থা আছে। যদি সত্য না হয় সেটা নির্বাচনে প্রমাণ হবে। সুতরাং সবাই নির্বাচন করুক এটাই আমরা চাই।’

আজ শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এম এ মান্নান বলেন, ‘সুষ্ঠু নির্বাচন উনারা (বিএনপি) কেন আমরাও চাই, সবাই চায়। বাংলাদেশের পাবলিকও চায় সুষ্ঠু নির্বাচন। সুষ্ঠু নির্বাচনের দায়িত্ব সব দলের। যে সব দল আইনে বিশ্বাস করে, নির্বাচনেও বিশ্বাস করে। আওয়ামী লীগ হোক বা অন্য কোনো দল হোক, যারা নির্বাচন করবে, তারা নির্বাচনের আইনের আওতায় করবে। আমরা আশা করি সুষ্ঠু নির্বাচন হবে।’

এর আগে পরিকল্পনামন্ত্রী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জাকির জাফরানের সভাপতিত্বে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সদর উপজেলার হাছনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রানার্সআপ বিশ্বম্ভপুর উপজেলার মথুরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা প্রাথমিক ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন তাহিরপুরের কলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, রানার্সআপ শান্তিগঞ্জের ডিকেসি আর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অন্যান্যদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

এ সময় সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, জয়নাল আবেদিন, জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।