ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


দেশের ক্রান্তিলগ্নে সবসময় বিএনপি জাতির হাল ধরে- মোস্তাফিজুর রহমান


৩ সেপ্টেম্বর ২০২২ ০২:৪৪

ছবি- সংগৃহিত

দেশের কান্তি লগ্নে সব সময় বিএনপি জাতির হাল ধরে। ১৯৭৫ সালে শেখ মুজিবকে হত্যার পর দেশ যখন দিশেহারা তখন জিয়াউর রহমান দেশের হাল ধরেছিলেন। সেই সময় বিএনপির জন্ম। আবার যখন স্বৈরাচার এরশাদের পতনের পর ১৯৯১ সালে বিএনপি দেশের হাল ধরেছিল। শত হামলা মামলা নির্যাতনের মধ্যেও আমরা ভালো আছি, কিন্তু শেখ হাসিনা ভালো নেই। কারণ তিনি সব সময় স্বপ্নে দেখেন বিএনপি ক্ষমতায় চলে এসেছে। প্রধানমন্ত্রী বলছেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা না, কিন্তু তিনি কি জানেন না জিয়াউর রহমান শুধু মুক্তিযোদ্ধাই না তিনি সেক্টর কমান্ডার। তিনি কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতা ঘোষনা করেন। তাঁর নামে অনুসারে জেড ফোর্স নামে একটি বাহিনী গঠন করা হয়েছিল।

বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপির উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলে নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা বিএনপির আহবায়ক ইসাহাক আলী সরকারের সভাপতিত্বে ও নওগাঁ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জিএম কাউসারুল ইসলাম রতনের উপস্থাপনায় র‌্যালি, আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম বাচ্চু, নিয়াতমপুর সদর বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য আব্দুর রহমান, নওগাঁ জেলা যুবদলের সহ-সভাপতি ও নিয়ামতপুর উপজেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সফিউল্লাহ সোনার, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সামাদ সোনার, আইনুর মেম্বর, পাড়ইল ইউপির বিএনপি নেতা আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দিয়ানুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন কাজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহাবয়ক শহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইসতিকিয়ার শুভ, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোখলেসুর রহমান, নূরুন নবী নুহ আলম, সদস্য বুলবুল হোসেন , আনোয়ার হোসেন, হাফেজ বদিউজ্জামান, আশরাফুল ইসলাম, মমতাজ, রাসেল, মনোয়ার, জাকারিয়া, একরামুল হক মিন্টু, আসাদুল হক আলো, আরিফ, মাহবুবুজ্জামান, ক্ইাউম মন্ডল, দোলন সোনারসহ ৮টি ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে দেশের কল্যাণ, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।