ঢাকা রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


গাজীপুর জেলা যুব মহিলা লীগের মিলন মেলা অনুষ্ঠিত


১ মার্চ ২০২১ ০২:৩৭

সংগৃহিত

গাজীপুর জেলা যুব মহিলা লীগের ২০২১মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নে গাজীপুর জেলা যুব মহিলা লীগের উদ্যোগে (২৭ ফেব্রুয়ারি) শনিবার সাহেব বাড়ি রিসোর্টে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ যুব মহিলা লীগ, গাজীপুর জেলা কর্তৃক আয়োজিত এই মিলন মেলায় উপস্থিত হয়ে ছিলেন, চলচ্চিত্রের চিত্রনায়ক ওমর সানি, ও চিত্রনায়িকা মৌসুমী, এবং দেশ বরেণ্য শিল্পী, নিসা, কাজল শিশিরসহ অন্যান্যরাও।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী অ্যাড.আ.ক.ম. মােজাম্মেল হক, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য মো. ইকবাল হােসেন সবুজ।

বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মােশারফ হােসেন দুলাল, সাবেক ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সালাহ উদ্দিন সরকার, সাবেক কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শর্মিলী দাশ মিলি, গাজীপুর জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক আমিনা মুনমুনসহ যুব মহিল লীগ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন বেতার ও টেলিভিশনের শিল্পী সঙ্গীত পরিবেশন করেন।