ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চান এমপি মিতা


৪ ডিসেম্বর ২০১৯ ০৫:২৯

ছবি সংগৃহীত

রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে সাধারণ সম্পাদক হতে চান বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা এমপি। তিনি মনে করেন, প্রধানমন্ত্রী তাকে এ সুযোগ করে দিলে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন।

বাংলাদেশ যুব মহিলা লীগের সহসভাপতি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছি। সে জন্য জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য কাজ করবো । দল যোগ্য মনে করলে আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করবে বলে আশা করি। আমি মহিলা ও সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। রাজশাহী যেন এগিয়ে যেতে পারে আমি সে লক্ষে কাজ করবো ও জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ রক্ষা করে যুব সমাজ গঠন করবো।

তিনি রাজনীতি কার্যক্রমে, ১৯৯০-১৯৯৮ পর্যন্ত রাজশাহী বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রত্যক্ষ রাজনীতির সাথে প্রতিটি আন্দোলনে সংগ্রামে জড়িত ছিলেন। ২০০২ সালে বাংলাদেশ যুব মহিলা লীগের সদস্য সচিব নির্বাচিত হন এবং সংগঠনে নেতৃত্ব দিতে গিয়ে ঢাকায় রাজপথে গ্রেপ্তার ও নির্যাতিত হন। এরপর ২০০৪ সালের ১৬ই ফেব্রুয়ারি ধানমন্ডি-৩, আওয়ামী লীগ অফিস সংলগ্ন রাস্তায় নির্যাতিত হন। এছাড়াও তিনি জাতীয় নির্বাচন ও সিটি কর্পোরেশনসহ সকল নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর কাজে ওৎপ্রোতভাবে জড়িত ছিলেন।