ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


যুবলীগের সম্মেলন সফল করতে কবির হোসেন সরকারের গাড়িবহর


২৪ নভেম্বর ২০১৯ ০৩:৩২

ছবি সংগৃহীত

আজ ২৩ নভেম্বর শনিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেস । এই কংগ্রস কে সফল করতে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মোহাম্মদ মইনুল ভূঁইয়ার নেতৃত্বে

আজ শনিবার সকাল সাতটায় আশুলিয়ার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় 80 টি বাস গাড়ি একত্রিত হয়ে বাসভর্তি নেতাকর্মীদের নিয়ে ঢাকার সরোয়ারদী উদ্যানের উদ্দেশ্যে রওনা হন।
এ সময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানার যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার যুগ্ম আহ্বায়ক মইনুল ভূঁইয়া ইয়ারপুর ইউনিয়নের সুযোগ্য আহ্বায়ক নুরুল আমিন সরকার, পাথালিয়া ইউনিয়নের আহবায়ক সুমন পন্ডি, আশুলিয়া ইউনিয়নের আহবায়ক আনোয়ার হোসেন, শিমুলিয়া ইউনিয়নের আহবায়ক আমির হোসেন জয়। কুসুম মোল্লা সহ আশুলিয়া থানা আওয়ামী যুবলীগের সকল নেতাকর্মী গণ

এ শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আশুলিয়ার সাধারণ মানুষ
তারা স্বতঃস্ফূর্তভাবে আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেস সাফল্যমন্ডিত করার উদ্দেশ্যে ঢাকায় রওনা হন।
এ ব্যাপারে কবির হোসেন সরকার বলেন আমি প্রত্যেকটি ইউনিয়নে আহবায়কদের বলেছি দশটি করে বাস যাওয়ার জন্য এবং সকল ইউনিয়নের আহবায়ক দশটি করে বাস গাড়ি দেওয়ার পরও সকলকে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছিল না।
এমত অবস্থায় আমি ও যুগ্ন-আহবায়ক মিলে আরো প্রায় 30 টি গাড়ি দিয়েছি সব মিলিয়ে এখন প্রায় 80 টি গাড়ি হয়েছে এখন মোটামুটি ভাবে আমরা যেতে পারব।
এলাকাবাসী বলেন কবির হোসেন সরকারের জনসমর্থন বেশি কারণ তিনি একজন সৎ সৃষ্টিশীল রাজনীতিতে বিশ্বাসী। সাধারণ মানুষ তাকে ভালোবেসে কিছু না বলার পরও তার সফলতার জন্য ঢাকার কাউন্সিলে যাওয়ার জন্য স্বতঃস্ফূর্তভাবে একত্রিত হয়ে দেখিয়ে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন, যে কবির হোসেন সরকার একজন আসলে সৎ শ্রমিকবান্ধব জনদরদি সাধারণ মানুষের অহংকার যুবলীগ নেতা কবির হোসেন সরকার।
আশুলিয়া থানা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সভাপতি মোঃ কবির হোসেন সরকার ও মইনুল ভূঁইয়াকে সাধারণ সম্পাদক হিসেবে আমরা দেখতে চাই।

সেই কারণেই আমরা আশুলিয়া বাশি এই কাউন্সিলে আসা।
এবং তাদেরকে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে দিলে আমরা উপকৃত হতাম কারণ আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার আহবায়ক হওয়ার পর থেকে আমরা শ্রমিকেরা আর বেতন নিয়ে বাসায় ফিরতে ভয় করিনা। আগে বেতন নিয়ে বাসায় ফিরতে গেলে ছিনতাই হয়ে যেত এখন বর্তমানে আল্লাহর রহমতে এইগুলো আর হয় না। তাই আমরা কবির হোসেন সরকার ভাইকে আশুলিয়া থানা যুবলীগের সভাপতি হিসেবে পেলে আমরা বিশাল উপকৃত হতাম।
আমরা আশুলিয়া বাঁশি আমাদের প্রাণের দাবী আশুলিয়া থানা যুবলীগের সভাপতি কবির হোসেন সরকার ও মইনুল ভূঁইয়াকে সম্পাদক হিসেবে আশুলিয়ার মাটিতে দেখতে চাই ‌।