ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ করলেন এরশাদপুত্র এরিক (ভিডিও)


১৮ নভেম্বর ২০১৯ ০৬:০৩

এরশাদের বারিধারা প্রেসিডেন্ট পার্কের বাসায় বিদিশা ও পুত্র এরিক এরশাদকে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা। আজ রবিবার (১৭ নভেম্বর) বিডি২৪লাইভকে একটি ভিডিও পাঠান এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। সেই ভিডিওতে দেখা গেছে এরশাদ পুত্র এরিক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে উদ্দেশ্য করে কথা বলছেন।

ভিডিও বার্তায় এরিক বলেন, ‘মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমি এরিক বলছি। আমাকে নির্যাতন করা হয়েছে। আমাকে খেতে দেয়া হতো না। ড্রাইভার আমার শরীরে হাত তু্লেছে। আমার লিগ্যাল গার্ডিয়ান আমার চাচা জিএম কাদের না, আমার মা। সে ক্ষেত্রে ওনার তো রাইট নেট এরকম টর্চার করা। মাকে আমি বাসায় নিয়ে এসেছি। এখন আমরা ভালো আছি। নিচে পুলিশরা ঝামেলা করছে। আমার বাড়ির লোকদের ভেতরে ঢুকতে দিচ্ছে না। আপনি একটু বলে দিন যেন পুলিশরা আমাদের ঝামেলা না করে।’


বিদিশা সিদ্দিকের অভিযোগ শুক্রবার (১৫ নভেম্বর) সকাল থেকে কাউকেই তার সঙ্গে দেখা করতে দিচ্ছেন না বাড়ির পাহারায় থাকা নিরাপত্তা রক্ষীরা। বিদিশা মুঠোফোনে বিডি২৪লাইভকে বলেন, গতকাল এরিক আমাকে ফোন করেছে, বলছে, মা আমি আর সহ্য করতে পারছি না, থাকতে পারছি না, মা তুমি আমাকে বাঁচাও, আমাকে এখান থেকে বের করো। তাড়াতাড়ি আসো। তারপর কালকে আমি নিজেই চলে এসেছি। এরিক আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছে। আমি বললাম কি হয়েছে তোমার? তখন ও বললো যে, আমাকে চাচা বলেছে তুমি তোমার মার সাথে যোগাযোগ করতে পারবা না, মার সাথে কথা বলতে পারবা না। বলতে গেলে আমি ও আমার সন্তান দুজনেই অবরুদ্ধ অবস্থায়।