ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


অবশেষে সেই কাউন্সিলর সাঈদ বরখাস্ত


১৮ অক্টোবর ২০১৯ ০৬:৪৩

ফাইল ফটো

অবশেষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ক্যাসিনো কাণ্ডের জন্য আলোচিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর মমিনুল হক সাঈদকে অপসারণ করেছে মন্ত্রণালয়।

বৃহস্পতিবার তাকে বরখাস্ত করা হয়। ক্যাসিনো-বাণিজ্যে তার নাম এলেও তাকে বরখাস্ত করা হয়েছে ডিএসসিসির বোর্ড সভায় অনুপস্থিতি ও অনুমোদন ছাড়া বিদেশে অবস্থান করার কারণে।

ডিএসসিসির অভিযোগ, মমিনুল হক ডিএসসিসির বোর্ড সভায় নিয়মিত যেতেন না। ডিএসসিসি ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া অসংখ্যবার বিদেশে গেছেন। এখনো তিনি সিঙ্গাপুরে আছেন। তাই মমিনুল হককে বরখাস্তের সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ইয়ংমেনস ক্লাব, ওয়ান্ডারার্স ক্লাব, গুলিস্তানের মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বনানীর গোল্ডেন ঢাকা ক্লাবে অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাব ও মতিঝিল থানা-পুলিশ সূত্র জানায়, এই চারটি ক্লাবের মধ্যে ওয়ান্ডারার্স ক্লাবটি চালাতেন যুবলীগের নেতা ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক। এই ক্লাবে তাঁর নিয়ন্ত্রণে নিয়মিত ক্যাসিনো, জুয়া, মাদকের আসর বসত। তবে র‍্যাবের অভিযানের কয়েক দিন আগেই তিনি সিঙ্গাপুরে চলে যান।

নতুনসময়/এসএম