ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


উন্নয়নে ক্যান্সার হলো দুর্নীতি : সোহেল তাজ


১৭ জুলাই ২০১৯ ২০:১৮

ছবি সংগৃহীত

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বলেছেন, দেশের উন্নয়নে ক্যান্সার হলো দুর্নীতি। দুর্নীতিই আমাদের পেছনে ফেলে দিচ্ছে। দুর্নীতির মূলউৎপাটন করতে না পারলে উন্নয়ন তরান্বিত করা সম্ভব নয়।

তিনি বলেন, দুর্নীতি আমাদের সমাজকে ক্যান্সারের মতো কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। তাজউদ্দীন আহমদের এলাকায় দুর্নীতিবাজের কোনো স্থান নেই। তাজউদ্দীন আহমদের চালিকাশক্তি ছিল সাধারণ মানুষের মুক্তি, অন্যায়ের প্রতিবাদ। মঙ্গলবার স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ৯৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে গাজীপুরের কাপাসিয়ায় ১০ দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন পরবর্তী সমাবেশে সোহেল তাজ এসব কথা বলেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মঙ্গলবার বিকালে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে জন্মবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করেন।

সোহেল তাজ বলেন, আমরা সবাই মিলে এমন একটি দেশ গড়বো, যেখানে ধনী-গরিবের সমান অধিকার থাকবে। বাবা (তাজউদ্দীন আহমেদ জীবদ্দশায়) তার সব প্রকার কার্যক্রম ডায়েরিতে লিপিবদ্ধ করে গেছেন।

পরে উপজেলা যুবলীগের উদ্যোগে সভাপতি মাহবুব উদ্দীন আহমদ সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধানের পরিচালনায় কাপাসিয়া পুরাতন ধান বাজারে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোহেল তাজ।