ঢাকা শনিবার, ১১ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১


সহ্য করতে পারলেন না ঢাবি ছাত্রী


১০ সেপ্টেম্বর ২০১৮ ০৩:১৬

রাজধানীর খিলগাঁ চৌধুরীপাড়ায় আফিয়া সারিকা (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় খিলগাঁও চৌধুরীপাড়ায় এ ঘটনাটি ঘটে।

নিহত আফিয়া সারিকা যশোর সদর উপজেলার বেশ পাড়া গ্রামের নুরুল আমিনের মেয়ে। বর্তমানে তিনি খিলগাঁও চৌধুরীপাড়ায় একটি ভাড়া বাসার চার তালায় পরিবারের সাথে থাকতেন। তিনি তিন বোনের মধ্যে সবার ছোট।

মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে খিদমাহ হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখানে অবস্থার অবনতি হলে রাত পৌনে ৮টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোন সুমাইয়া জানান, আজ সন্ধ্যায় আমি বাসার নিচে সারিকার জন্য নাস্তা আনতে যাই। সে বলে আমি ঘুমাবো। পরে এসে দেখি দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়া না পেয়ে দরজার লক খুলে দেখি ফ্যানের সাথে সে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরো জানান, হাসিনুর রহমান অলোক নামের এক ছেলের সঙ্গে তার দীর্ঘ চার বছর যাবত সম্পর্ক ছিল। মাঝেমধ্যেই তার সঙ্গে ঝগড়া বিবাদ হতো। সে কারণে আত্মহত্যা করতে পারে বলে আমরা ধারণা করছি।

ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ঢামেক জরুরি বিভাগ মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

একেএ