ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


পুলিশ টহল টিমের অবদানে প্রানে বাঁচল অর্ধশত মানুষ


৮ মার্চ ২০১৯ ০১:২৭

 পুলিশ টহল টিমের অবদানে প্রানে বাঁচল অর্ধশত মানুষ

বাঁচাও বাঁচাও চিৎকারে ঘুম ভাঙ্গে আশপাশের গ্রামের মানুষজনের। ছুটে যায় তারা। ছুটে আসে ফায়ার সার্ভিস কর্মীরাও। কাছেই ছিল পুলিশের টহল টিম। সবার আগে পৌঁছায় তারা।বৃহস্পতিবার রাত সাড়ে ৪টা। সবাই ঘুমে বিভোর ছিলো,এমনকি বাসের যাত্রীরাও।
পলিশ টহল টিম দ্রুত উদ্ধার কাজে নামে। তারা জানালা ভেঙ্গে একে একে উদ্ধার করে যাত্রীদের। এতে আহত হয়েছে কমপক্ষে ১৩ জন।

বুধবার রাতে বঙ্গবন্ধু সেতু-ঢাকা সড়কে যানজট থাকায় কুষ্টিয়া থেকে ৫০জন যাত্রী নিয়ে ছেড়ে আসা ঢাকাগামী এসবিএস পরিবহনের এসি বাসটি বিকল্প রাস্তায় চলাচল করতে গিয়ে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বাগবাড়ি এলাকায় পৌছলে নিযন্ত্রন হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। বাসের ভেতর থেকে শুধু চিৎকারের শব্দ ভেসে আসছিলো।

ওইসময় পুলিশের টহল টীম ওই রাস্তায় টহল দিচ্ছিলো। তারা তাৎক্ষণিক যাত্রীদের বাঁচাতে মরিয়া হয়ে উঠে সাথে যোগ দেয় ফায়ার সার্ভিসের কর্মীরা। আশ পাশের গ্রামবাসীও ছুটে আসে। গাড়ির গ্লাস ভেঙে বের করে আনা হয় যাত্রীদের। এতে আহত হয় কমপক্ষে ১৩জন। আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, যাত্রীসহ এলাকার লোকজন ঘুমে ছিলো। বাসটি দূর্ঘটনায় পতিত হওয়ার সাথে সাথে পুলিশের টহল টীমটি ঘটনাস্থল থেকে গাড়ির গ্লাস ভেঙে যাত্রীদের উদ্ধার করে। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যাওয়াতে বড় ধরনের কোন ঘটনা ঘটেনি। প্রাণে বেঁচে যায় অর্ধশত প্রাণ।