ঢাকা শনিবার, ১১ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১


বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবে বিএনপি


৯ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৫২

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার বিষয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে বিএনপির পক্ষ থেকে দেওয়া চিঠির অনুমতি পেয়েছে বিএনপি।

বিষয়টি বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান নতুন সময়কে নিশ্চিত করেন।

শায়রুল কবির জানান, রোববার (০৯ সেপ্টেম্বর) বিকেলে ৩টায় সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপির প্রতিনিধি দলের সাক্ষাৎ করার সময় নির্ধারণ করা হয়েছে। সাক্ষাতের সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল উপস্থিত থাকবেন।

এছাড়া, শুক্রবার (০৭ সেপ্টেম্বর) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কারাবন্দি বেগম জিয়ার সুচিকিৎসার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি দেখা করতে চান। বেগম জিয়ার ব্যক্তিগত সচিব এবিএম সাত্তার এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে একটি চিঠি দিয়েছেন।

মহাসচিবের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন অংশ নিবেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফট্যানেন্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

আইএমটি