ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


দি ওয়েস্টিন ঢাকায় সাতদিন ব্যাপী ভালোবাসার আয়োজন


৩১ জানুয়ারী ২০২৪ ১৯:৩৯

সংগৃহিত

রাজধানীর পাঁচতারকা হোটেল, দি ওয়েস্টিন ঢাকা, ভালোবাসার মানুষদের জন্য ৭ দিনের আকর্ষনীয় "ভ্যালেন্টাইন'স রোমান্স" এর আয়োজন করেছে।

৭ ফেব্রুয়ারি থেকে শুরু করে ১৪ ফেব্রুয়ারি, ২০২৪ পর্যন্ত, ওয়েস্টিন ঢাকা উপহার দিচ্ছে মনোমুগ্ধকর পরিবেশ, লোভনীয় সব খাবার ও চোখ ধাঁধানো সাজসজ্জা যা প্রেমের আনন্দ, সৌন্দর্য এবং বৈচিত্র্যময় মাধুর্যের প্রতীক। গ্র্যান্ড এন্ট্রেন্স থেকে পুরো হোটেল সজিত থাকবে ভালোবাসার আদলে। লাভ ট্রি" তে অতিথিরা নিজের মনের কথা প্রিয়জনকে লিখে পারবে এবং জিতে নিতে পারে আকর্ষিণীয় পুরস্কার। ভ্যালেন্টাইনস সপ্তাহের প্রতিদিন ওয়েস্টিনে ঢাকাই থাকবে ভিন্ন ভিন্ন আয়োজন। প্রতিটি অনুষ্ঠানের আনন্দ বাড়াতে রয়েছে বিশেষ পুরস্কার এয়ার টিকেট এবং ডায়মন্ড এর রিং,

মিষ্টি প্রেমিদের জন্য ডেইলি ট্রিটস এ রয়েছে মজাদার বেকারি ও পেস্ট্রির একা ট্রিট উপভোগ করা হোক বা প্রিয়জনের সাথে শেয়ার করা হোক, ডেইলি ট্রিটস এ সকলের জন্য থাকবে এই আয়োজন। শহরের সেরা বুফে রেস্তোরাঁ হিসেবে, "সিজনাল টেস্টস” ভ্যালেন্টাইনস উপলক্ষ্যে আয়োজন করবে বিশেষ বুফে লাঞ্চ যার মূল্য জনপ্রতি ৪,৫০০ টাকা এবং ডিনার বুফে জনপ্রতি ৮,৯৯৯ টাকা। বুফেতে আন্তর্জাতিক এবং দেশীয় সুস্বাদু খাবার থাকবে।

দি ওয়েস্টিন ঢাকার বুফে মেনুতে ভ্যালেন্টাইনের স্পেশাল কার্ভিং স্টেশন, লাইভ স্টেশন, সুশি স্টেশন, এক্সক্লুসিভ গ্রিল স্টেশন এবং হার্ট মেল্টেড ডেজার্ট আইটেমস। উদযাপনটিকে আরও সহজলভ্য করতে, বুফেতে নির্দিষ্ট ব্যাংক কার্ড এ একটি কিনলে একটি ফ্রী অফার। এছাড়া ২৩ তলাতে অবস্থিত ইতালীয় রেস্তোরাঁ "প্রেগো" তে বিশেষ রোমান্টিক ডিনার আয়োজন থাকবে। শহরের একটি অতুলনীয় দৃশ্য উপভোগ করার সময় অতিথিরা ইতালির স্বাদ উপভোগ করতে পারেন।

ভালোবাসার মানুষ এর সাথে নির্জনে দিনটি উদযাপন করতে পারবেন "টি ওয়েস্টিন ঢাকা" র স্পেশাল ভ্যালেনটাইন'স রুম প্যাকেজ সাথে। ভ্যালেন্টাইনস উইক উদযাপনে যোগ দেওয়ার জন্য ওয়েস্টিন ঢাকা সবাইকে আন্তরিক আমন্ত্রণ জানাচ্ছে।

বিস্তারিত জানতে কল করুন +88029891988, ভ্যালেন্টাইনস উইক উদযাপনে যোগ দেওয়ার জন্য ওয়েস্টিন ঢাকা সবাইকে আন্তরিক আমন্ত্রণ জানাচ্ছে।