ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


সিরাজগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা ও শিশু ধর্ষন চেষ্টায় বৃদ্ধ গ্রেফতার


৩ জুলাই ২০২০ ০০:১২

ছবি সংগৃহীত

বহুল আলোচিত সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার হরিনাথপুর চর গ্রামে ১৫ বছর বয়সী কিশোরী মেয়েকে ধর্ষনের দায়ে বাবা মনিরুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর সদস্যরা। মনিরুল ইসলাম ঐ গ্রামের শাহজাহান আলীর ছেলে।

এছাড়া শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে তারাশের হামকুড়িয়া উত্তর শেখপাড়ার মৃত ছকির ছেলে মোঃ আমজাদ হোসেন (৫০) কে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২।

বৃহস্পতিবার দুপুরে এক প্রেসসবিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ এরশাদুর রহমান। র‌্যাব জানায়, বেলকুচি থানায় উক্ত কিশোরী কর্তৃক একটি অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগে থেকে জানা যায় যে, ভূক্তভোগীর মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ায় সে সৎ মা ও বাবার আশ্রয়ে বসবাস করছিল। প্রায় ১ বছর যাবত তার পিতা তাকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসছে।

সে পারিবারিক ও সামাজিক সম্মানের কথা বিবেচনা করে এতদিন সহ্য করে আসছিল। কিন্তু তার পাষন্ড পিতার নির্মম অত্যাচার অসহনীয় পর্যায়ে গেলে সে কোন উপায় খুঁজে না পেয়ে স্থানীয় ইউপি চেয়াম্যানের সহযোগিতায় বেলকুচি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার খবর শুনে বিবাদী মোঃ মনিরুল ইসলাম পলাতক থাকে ছিল।