ঢাকা বুধবার, ২৯শে জানুয়ারী ২০২০, ১৬ই মাঘ ১৪২৬


জুয়েল রানার চাচাতো ভাইয়ের মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবকের পায়ে গুলি


২ ডিসেম্বর ২০১৯ ২১:৩১

আপডেট:
২৯ জানুয়ারী ২০২০ ০৪:০৯

ছবি সংগৃহীত

রাজধানীর পল্লবীতে মাদক ব্যবসায় বাধা দেয়ায় এক যুবককে প্রকাশ্যে গুলি করার ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে ১২ টায় রাজধানীর পল্লবীর বাউনিয়াবাধে এ ঘটনা ঘটে।

জানা গেছে পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জুয়ের রানার চাচাতো ভাই আপন দীর্ঘদিন ধরে বাউনিয়াবাধে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এতে রুবেল বাধা সৃষ্টি করলে। আপনসহ, সাবু ও পাতা সোহেলের সাথে রুবেলের বিরোধ হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, রাত সাড়ে ১২ টার দিকে হঠাৎ আপন এসে রুবেলের দিকে তাকিয়ে থাকে। বেশকিছু সময় করে অস্ত্রধারী সাবু ও পাতা সোহেলকে চোখের ইশারা করে একটু দুরে গিয়ে অবস্থান নেন আপন। এরপর দলবদ্ধভাবে আসে অস্ত্রধারী সাবু, পাতা সোহেলসহ অনেকেই। এসে রুবেলকে কাছে ডাকেন তারা। সাবু হঠাৎ করেই রুবেলকে চড় থাপ্পড় মারা শিরু করেন। রুবেল প্রতিরোধের চেষ্টা করলে তাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এরপর সাবু নিজের কোমড় থেকে পিস্তল বের করে রুবেলকে বলে, "চল নইলে গুলি করে দেব। রুবেল যাইতে না চাইলে তার বাম পায়ে গুলি করে ফেলেন সাবু। এরপর এলাকাবাসী এগিয়ে আসলে সাবু, পাতা সোহেলসহ সবাই পালিয়ে যায়।

স্থানীয়দের জানান, বেশ কিছু সংবাদ কর্মীর সাথে রুবেলের সখ্যতা ছিল। কিছুদিন ধরে জুয়েল রানার বিভিন্ন গণমাধ্যমে অপকর্মের সংবাদ প্রকাশ হওয়ায় রুবেলের ওপর ক্ষুব্ধ ছিলেন জুয়েল রানা।

তবে গুলিবিদ্ধ রুবেল জানিয়েছেন, জুয়েল রানার বিরুদ্ধে যেসব সংবাদ প্রকাশ হয়েছে সে বিষয়ে তিনি কিছুই জানেন না। এ বিষয়ে পল্লবী থানায় অভিযোগ করেছেন গুলিবিদ্ধ রুবেল।