ঢাকা সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


নগ্ন হয়ে ঘরে প্রবেশ করে নারীদের দিকে তাকিয়ে থাকে!


১০ সেপ্টেম্বর ২০১৮ ২২:২৪

ভোররাতে ঘরের দরজা খুলে এক ব্যক্তি নগ্ন অবস্থায় ঘুমন্ত মহিলাদের দিকে তাকিয়ে থাকে। ঠিক এমনটাই বেশ কিছুদিন ধরে একটাই অভিযোগ আসছিল পুলিশের কাছে।

ভারতের গোয়ায় একটি কমপ্লেক্সের বেশ কয়েকটি পরিবার একই অভিযোগ করেছে।

পুলিশ সুত্রে জানা যায়, তাঁরা ঘুম থেকে উঠে দেখেন তাদের দরজা খোলা, প্রতিদিন রাতে যা লক করা ছিল সেটা ঠিকঠাক ভাবেই । খোলা থাকছে।

যাদের সাথে এমন ঘটেছে তাদের মধ্যে একজন জানান, যেসব বাড়িতে মহিলা রয়েছে, শুধুমাত্র সেখানেই প্রবেশ করে ওই ব্যক্তি।
ওই ব্যক্তিত বর্ণনা করতে গিয়ে মহিলারা জানিয়েছেন, হাইট মাঝারি, গায়ের রঙ কালো, পরণে শুধু একটা আন্ডারওয়্যার। ওই কমপ্লেক্সের এ ব্লককেই টার্গেট করেছিল। ঠিক ভোর সাড়ে ৩টে থেকে ৪টের মধ্যেই আসে ওই ব্যক্তি।

মহিলা জানিয়েছেন, তাঁদের অন্তর্বাস চুরি হয়েছে আর সেই সঙ্গে মাঝে মাঝে নগদ টাকা নিতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। ৫০৩ নম্বর ফ্ল্যাট থেকে চুরি গিয়েছে ২০,০০০। এছাড়া অন্য দুটি ফ্ল্যাট থেকে ২০০০ ও ৩০০০ টাকা চুরি গিয়েছে। সব মিলিয়ের চুরির পরিমাণ ৩৪,০০০ টাকা।

এদিকে, ২ সেপ্টেম্বর ২০৪ নম্বর ফ্ল্যাটে মাঝরাতে দম্পতি এক জেগে ওঠে দেখেন, একটি লোক তাদের দিকে তাকিয়ে দাঁড়িয়ে আছে। এরপর ফ্ল্যাটের জানালা দিয়ে পালিয়ে যায় ব্যক্তিটি।

যারা অভিযোগ করেছে তাদের প্রত্যেকের ফ্ল্যাটেই কোনও এক ব্যক্তির প্রবেশের চিহ্ন পাওয়া যাচ্ছে। সব চিহ্ন পর্যবেক্ষণ করলেই বোঝা যাচ্ছে যে কোনও এক ব্যক্তিই ঘরে প্রবেশ করেছিল।

এটাকে কোনও মানসিক বিকারগ্রস্তের কাণ্ড বলেই মনে করছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কোনও কিণারা করতে পারেনি পুলিশ।

আরআইএস